ডাসারে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

  শফিক স্বপন মাদারীপুর 

প্রকাশ: ২৫ ডিসেম্বর ২০২১, ১৯:১৪ |  আপডেট  : ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৪৩

মাদারীপুরের ডাসারে মোসাঃ নুপুর আক্তার (১৪) নামে এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে। আজ শনিবার সকালে ওই স্কুলছাত্রীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপালের মর্গে প্রেরন করছে ডাসার থানা পুলিশ। নিহত নুপুর আক্তার পশ্চিম বোতলা বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্রী। 

পুলিশ ও এলাকা সুত্রে জানা গেছে, ডাসার উপজেলার কাজীবাকাই ইউনিয়নের পশ্চিম মাউজপাড়া গ্রামের মোঃ জামাল বেপারীর স্কুল পড়ুয়া মেয়ে নুপুর আক্তার দীর্ঘদিন যাবত একই উপজেলার বালিগ্রাম ইউনিয়নের পশ্চিম বোতলা গ্রামে তার নানা দেলোয়ার মজুমদারের বাড়িতে বসবাস করে আসছে। কিন্তু শুক্রবার নুপুরকে নানা বাড়িতে একা রেখে নানা বাড়ির সবাই বেড়াতে যান। তারা সন্ধ্যার পরে বাড়িতে এসে ঘরের দরজা বন্ধ দেখতে পান। পরে সবাই দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ঘরের আড়ার সঙ্গে নুপুরের লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে স্থানীয় লোকজন তার লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ডাসার থানা পুলিশ ওই স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করেন।

এ ব্যাপারে ডাসার থানার ওসি মোঃ হাসানুজ্জামান বলেন, খবর পেয়ে আমরা স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করেছি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত