ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের দুই সদস্য গ্রেপ্তার

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ২০ জুলাই ২০২২, ১৫:২৯ |  আপডেট  : ১৩ মে ২০২৪, ২১:১৮

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনে ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে সান্তাহার রেলওয়ে নিরাপত্তা বাহিনীর গোয়েন্দা শাখার সদস্যরা। গত সোমবার রাত পৌনে ১১টায় ওই দুই টিকিট কালোবাজারিকে স্টেশনের টিকিট কাউন্টারের পার্শে থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছে থেকে ঢাকাগামী রংপুর এক্সপ্রেস, নীলসাগর ও খুলনাগামী রুপসা ট্রেনের ৭ টি টিকিট জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের সাঁতাহার মহল্লার মোসলেম ঢালীর ছেলে মানিক ঢালী (৩২) ও একই মহল্লার মৃত- জিল্লুর রহমানের ছেলে মোহাম্মদ মামুন (৩০)। 

সান্তাহার রেলওয়ে নিরাপত্তা বাহিনীর পরিদর্শক নূর এ নবী বলেন, টিকিট কালোবাজারির সময় তাদেরকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে রেলওয়ে থানায় নিরাপত্তা বাহিনী গোয়েন্দা শাখার সদস্য শফিকুল ইসলাম বাদী হয়ে  একটি মামলা দায়ের করেন।  তিনি আরও বলেন, কালোবাজারি চক্রের অন্য সদস্যদের আইনের আওতায় আনতে গোয়েন্দা নজরদারি এবং অভিযান অব্যাহত রয়েছে। 

বিষয়টি নিশ্চিত করে রেলওয়ে থানার অফিসার্স ইনচার্জ (ওসি) সাকিউল আজম বলেন, টিকিট কালোবাজারির সময় তাদের কে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদেরকে গতকাল মঙ্গলবার দুপুরে বগুড়া আদালতের প্রেরন করা হয়েছে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত