ট্রাম্পের সঙ্গে গলফ খেলায় মাতলেন ধোনি

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ৯ সেপ্টেম্বর ২০২৩, ১৩:০৩ |  আপডেট  : ৩০ এপ্রিল ২০২৪, ০৯:১৩

বর্তমানে যুক্তরাষ্ট্রে ফুরফুরে মেজাজে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি। আমেরিকা সফর দারুণভাবে উপভোগ করছেন ভারতের সাবেক অধিনায়ক। সম্প্রতি তিনি যুক্তরাষ্ট্র ওপেনে পুরুষদের এককের কোয়ার্টার ফাইনালে কার্লোস আলকারাজ ও আলেক্সান্ডার জেরেভ ম্য়াচ দেখতেও স্টেডিয়ামে ছিলেন। এবার তিনি খবরের শিরোনামে এলেন ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে গলফ খেলে।

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ও চেন্নাই সুপার কিংসের অধিনায়কের গলফ খেলার ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, ট্রাম্পের আমন্ত্রণেই ধোনি তার সঙ্গে গলফ খেলেছেন।

সবেশেষ আইপিএলে ধোনির চেন্নাই সুপার কিংস গুজরাট টাইটান্সকে ৫ উইকেটে হারিয়ে পঞ্চমবারের জন্য আইপিএল চ্যাম্পিয়ন হয়। আইপিএল ফাইনাল শেষ হওয়ার পরেই মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ধোনির অস্ত্রোপচার হয়। আথ্রোস্কোপিক রিপেয়ারের জন্য ধোনিকে মাইক্রোসার্জারি করাতে হয়েছিল। ধোনি এখন ফিট।

এদিকে ধোনি কি আগামী বছরও আইপিএল খেলবেন। ধোনির অবসরের ইস্যুতে প্রতিদিনই চর্চা হয়। আইপিএল ফাইনালের পর ধোনি জানিয়ে দিয়েছিলেন যে, তিনি কী করতে চলেছেন। পুরস্কার প্রদান অনুষ্ঠানে হার্শা ভোগলের সঙ্গে ধোনির বেশ কিছুক্ষণ কথা হয়। হার্শা ঘুরিয়েই ধোনির থেকে তার আগামীর পরিকল্পনা জানতে চেয়েছিলেন। ধোনি বলেন, 'দেখুন, আপনি যদি পরিস্থিতির বিচারে দেখেন, তাহলে এটাই সেরা সময় অবসর নেওয়ার। কিন্তু যে ভালোবাসা আর স্নেহতে আমাকে ভরিয়ে দেওয়া হয়েছে, তার জন্য সহজেই বলতে পারি থ্যাংক ইউ ভেরি মাচ।’

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত