টুইটার থেকে পদত্যাগ করবেন কি না জানতে চাইলেন মাস্ক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০২২, ০৯:৫৪ |  আপডেট  : ১৫ এপ্রিল ২০২৪, ১৩:৪৮

টুইটার কিনে নেয়ার পর থেকেই বেশ ঝামেলার মধ্যে আছেন এলন মাস্ক। এমতাবস্থায় টুইটারের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে থাকবেন কি না, তা জানতে চেয়ে ‘পোল’ চালু করেছেন তিনি। খবর ব্লুমবার্গ’র।

রোববার (১৮ ডিসেম্বর) ওই পোল চালুর পর মাস্ক জানিয়েছেন, ফলাফল যা হবে, তা মেনে নেবেন তিনি। এছাড়া নীতি নির্ধারণী পর্যায়েও বড় ধরনের পরিবর্তন আনতে ভোটাভুটির কথা জানিয়েছেন টুইটারের এই ধনকুবের মালিক ও টেসলার সিইও।

ওই পোল সোমবার (১৯ ডিসেম্বর) গ্রিনিচ মান সময় ১১টা ২০ মিনিট পর্যন্ত চালু থাকবে। পোল চালু করার পর একজন টুইটার ব্যবহারকারী জানতে চান, ‍টুইটারের পরবর্তী সিইও কে হবেন? এর জবাবে মাস্ক বলেন, টুইটারকে টিকিয়ে রাখার চাকরি কেউই করতে চায় না। কোনো উত্তরসূরি নেই।

গত মাসেই ডেলওয়ারে একটি আদালতকে মাস্ক জানিয়েছিলেন, তিনি টুইটারে তার সময় কমিয়ে আনবেন। এভাবে একপর্যায়ে কোম্পানিটি পরিচালনার জন্য নতুন নেতৃত্ব খুঁজে নেবেন বলেও জানিয়েছিলেন মাস্ক।

সম্প্রতি প্রভাবশালী কয়েকটি সংবাদমাধ্যমের কয়েকজন সাংবাদিকের ‍টুইটার অ্যাকাউন্ট স্থগিত করে দিয়েছিলেন মাস্ক। এরপর জাতিসংঘ ও ইউরোপীয় ইউনিয়ন (ইইউ) তীব্র প্রতিক্রিয়া জানায়। এমনকি টুইটারের ওপর নিষেধাজ্ঞা আরোপেরও হুমকি দেয় ইইউ। এরপর রোববার ওই সাংবাদিকদের অ্যাকাউন্ট ফিরিয়ে দেন মাস্ক।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত