টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল রাতে, কোথায় ও কীভাবে ফ্রিতে দেখবেন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ জুন ২০২৪, ১১:৫৪ |  আপডেট  : ১ জুলাই ২০২৪, ১৫:৫৪

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে আজ রাতে মুখোমুখি হচ্ছে ভারত এবং দক্ষিণ আফ্রিকা। বিশ্বকাপ থেকে বাংলাদেশ বিদায় নিলেও আসরে চোখ রেখেছেন ক্রিকেট সমর্থকরা। বাংলাদেশ সময় আজ রাত সাড়ে ৮টায় প্রতিবেশী ভারতের সঙ্গে বিশ্বকাপ ফাইনালে প্রতিদ্বন্ধিতায় লিপ্ত হবে দক্ষিণ আফ্রিকা।

আইসিসির কোনো আসরে দক্ষিণ আফ্রিকার এই প্রথম ফাইনাল ম্যাচ। অন্যদিকে গত ওয়ানডে বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে শিরোপা হাতছাড়া করেছিল ভারত। সবমিলিয়ে ফাইনাল নিয়ে সমর্থকদের উত্তেজনা থাকছেই।

কোথায় হবে ফাইনাল ম্যাচ, ভেন্যু এবং সময়

টি টোয়েন্টি বিশ্বকাপ ফাইনাল ম্যাচ মাঠে গড়াবে বার্বাডোজের কিংসটাউন ওভালে ২৯ জুন শনিবার (আজ)। খেলা শুরু হবে স্থানীয় সময় সকাল ১০:৩০ মিনিটে। বাংলাদেশ সময় অনুযায়ী সেটা রাত ৮.৩০ মিনিট। রোহিত শর্মা এবং এইডেন মার্করাম টস করতে নামবেন আরও ৩০ মিনিট আগে।

টিভিতে ফাইনাল ম্যাচ কীভাবে দেখবেন

স্টার স্পোর্টসের বিভিন্ন নেটওয়ার্কে উপভোগ করতে পারবেন ফাইনালের মহারণ। এ ছাড়াও বাংলাদেশে নাগরিক টিভি সরাসরি সম্প্রচার করবে বিশ্বকাপ ফাইনাল ম্যাচ।

অনলাইনে ফাইনাল দেখার উপায়

ভারত এবং দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচটি আপনি দেখতে পারবেন টফি অ্যাপে। নির্বিঘ্নে খেলা দেখতে চাইলে ফোনে টফি অ্যাপ ইনস্টল করে রাখুন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত