টিভি ১৯ এর সম্পাদকের সাথে ভেনিস বাংলাদেশ প্রেসক্লাবের নেতৃবৃন্দের মতবিনিময় 

  জাকির হোসেন সুমন, ব্যাুরো চিফ ইউরোপ  

প্রকাশ: ১৭ নভেম্বর ২০২২, ১১:৩৮ |  আপডেট  : ২৯ নভেম্বর ২০২২, ০১:১২

ইংল্যান্ড হতে পরিচালিত টিভি ১৯ এর সম্পাদক শেখ মুহিতুর রহমান বাবলু র সাথে মতবিনিময় সভা করেছে  ভেনিস বাংলাদেশ প্রেসক্লাব ইতালির  নেতৃবৃন্দ । ভেনিসের মেস্রের একটি রেস্তোরাঁয়  আয়োজিত মতবিনিময় সভায় প্রেসক্লাবের সভাপতি  এসকে এমডি জাকির হোসেন সুমনের সভাপতিত্বে   ও সোহানুর রহমান উজ্জল  এর সঞ্চালনায় সাংবাদিকতার সেকাল ও একাল সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।  প্রবীণ  সাংবাদিক শেখ মুহিতুর রহমান বাবলু বাংলাদেশের বিভিন্ন জাতীয় দৈনিক ও ইলেকট্রনিক মিডিয়ায় কাজ করেছেন।  দীর্ঘ সময় ইতালিতে অবস্থান কালে ইতালির রেডিও বাজে তে বাংলা বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন ।  

সম্প্রতি  ইংল্যান্ড হতে টিভি ১৯ নামে একটি অনলাইন ভিত্তিক  চ্যানেল পরিচালনার পাশাপাশি  ইংল্যান্ড  হতে পরিচালিত ইউরোপের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল আইঅন টেলিভিশনে কর্মরত আছেন।  মত বিনিময় সভায় তিনি গণমাধ্যমের সাথে জরীত  নতুন  সংবাদকর্মীদের বুনিয়াদি প্রশিক্ষণ সহ  কারোকাছে মাথা নত না করে  বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য সাংবাদিকদের  আহবান জানান । শেখ মুহিতুর রহমান বাবলু  আরো বলেন,   সাংবাদিকতা একটি চ্যালেজিং পেশা এই পেশায় যারা আছেন তারা কোন কোন সংবাদের  প্রমান হাতে রেখে সংবাদ পাঠাবেন। প্রবাসে বাংলাদেশের সম্মান যাতে বৃদ্ধি পায়  সে দিকটা খেয়াল রেখেই পথ চলতে হবে ।  

সে সময় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ,  ভেনিস বাংলাদেশ প্রেসক্লাব ইতালির  সিনিয়র সহ সভাপতি  নাজমুল হোসাইন ,  সহ সভাপতি  সোহেলা আক্তার বিপ্লবী ,  শাইখ  আহমেদ ,  সহ সাংগঠনিক সম্পাদক  মোহাম্মদ জাকির হোসেন  ,  সদস্য নাজনীন আখতার । সে সময় শেখ মুহিতুর রহমান বাবলু  নব নির্বাচিত  ভেনিস বাংলাদেশ প্রেসক্লাব ইতালির    নেতৃবৃন্দদের  অভিনন্দন জানান।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত