টানা দুই হারেও পিকনিকের আমেজে টাইগাররা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ অক্টোবর ২০২২, ১২:৫৪ |  আপডেট  : ১৯ মে ২০২৪, ০৯:১২

টানা দুই হারে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে কোণঠাসা বাংলাদেশ দল। আজ (মঙ্গলবার) পাকিস্তানের বিপক্ষে নিউজিল্যান্ডের বড় জয়ে ফাইনালের সম্ভাবনা অনেকটাই ফিকে হয়ে গেছে টাইগারদের। আশা বাঁচিয়ে রাখতে শেষ দুই ম্যাচে জিততে হবে, আবার বাড়াতে হবে রানরেটও।

তবে বাংলাদেশ দল কোনো ধরনের চাপ নিতে চাইছে না বোধ হয়। টানা দুই হারের পরও পিকনিকের আমেজে আছেন সাকিবরা। নিউজিল্যান্ডের রাস্তায় খোশমেজাজে ক্যামেরাবন্দী হয়েছেন তারা।

সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসবে অস্ট্রেলিয়াতে। তার আগে শেষ মুহূর্তের প্রস্তুতি সারতে বাংলাদেশ দল রয়েছে নিউজিল্যান্ডে। সেখানে তারা একটি ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলছে। যে সিরিজের বাকি দুই দল আয়োজক নিউজিল্যান্ড এবং পাকিস্তান।

রোববার নিউজিল্যান্ডের বিপক্ষে ছিল ম্যাচ। পরের ম্যাচ বুধবার পাকিস্তানের বিপক্ষে। টানা দুইদিনের বিরতিতে রীতিমতো খোশমেজাজে নিউজিল্যান্ডের রাস্তায় ঘুরে বেড়াতে দেখা গেল বাংলাদেশের পাঁচ ক্রিকেটারকে। ছিলেন অধিনায়ক সাকিব আল হাসানকেও।

ইনস্টাগ্রামে একটি ছবি দিয়েছেন বাংলাদেশের পেসার তাসকিন আহমেদ। ছবিতে তাসকিন ছাড়াও রয়েছেন সাকিব, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন এবং ইয়াসির আলি চৌধুরী। ক্রাইস্টচার্চের অপরুপ প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে দেখা গেছে তাদের। ক্যাপশনে তাসকিন লিখেছেন, 'পিছনে ফিরে তাকালে শুধুই আফসোস হয়। সামনের দিকে তাকালে তবেই নতুন সুযোগ আসে।’

অনেকেই মনে করছেন, পিকনিকের মেজাজে থেকে নিজেদেরকে মানসিকভাবে চাঙ্গা রাখার চেষ্টা করছেন টাইগাররা। তবে দলের পারফরম্যান্স যখন যাচ্ছেতাই, তখন এমন ঘোরাঘুরির ছবি দেখে সমালোচনাও করছেন অনেকে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত