এশিয়া কাপের ১৬তম আসর

টস জিতে ব্যাটিংয়ে পাকিস্তান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ আগস্ট ২০২৩, ১৬:৪৭ |  আপডেট  : ৪ মে ২০২৪, ১২:১২

এশিয়া কাপের ১৬তম আসরের পর্দা উঠল। পাকিস্তানের মুলতান শহরে ক্রিকেট স্টেডিয়ামে টুর্নামেন্টে নবাগত নেপালের বিপক্ষে টস জিতে উদ্বোধনী ম্যাচে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম।

শুধু এশিয়া কাপই নয়, আন্তর্জাতিক ক্রিকেটের যে কোনো পর্যায়ে এই প্রথম নেপালের মুখোমুখি হচ্ছে পাকিস্তান। তবে এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচ বলে প্রতিপক্ষকে ছোট করে দেখতে রাজি নয় পাকিস্তানিরা। যে কারণে নেপালের মত দলের বিপক্ষেও শক্তিশালী একাদশ বেছে নিয়েছে তারা।

উইকেট অনেক শুকনো। ব্যাটে রান আসবে। এ কারণেই টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানালেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। 

অন্যদিকে নেপাল অধিনায়ক রোহিত পাডৌলে বলেন, এশিয়া কাপ খেলতে আসতে পেরেছে, এ কারণে তার দেশ এবং খেলোয়াড়রা বেশ আনন্দিত। খেলাটাকে উপভোগ করতে চান তারা।

পাকিস্তানের প্রথম একাদশ

বাবর আজ়ম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সালমান আঘা, ইফতিখার আহমেদ, ফাখর জামান, ইমাম উল হক, মোহাম্মদ নওয়াজ, শাদাব খান, নাসিম শাহ, শাহিন আফ্রিদি এবং হ্যারিস রউফ।

নেপালের প্রথম একাদশ

কুশল বুর্তেল, আসিফ শেখ (উইকেটরক্ষক), রোহিত পাডৌলে (অধিনায়ক), আরিফ শেখ, কুশল মাল্লা, দিপেন্দ্র সিং আইরি, গুলশান ঝা, সম্পাল কামি, করণ কেসি, সন্দিপ লামিচানে এবং ললিত রাজবংশি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত