টঙ্গীবাড়ীতে সাব-রেজিস্ট্রারের দুর্নীতি ঢাকতে দলিল লেখক আরিফ উল্লাহর মানববন্ধন

  মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধি

প্রকাশ: ২৭ ডিসেম্বর ২০২১, ১৮:১৭ |  আপডেট  : ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৪৩

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে ঘুষ লেনদেন, দালালদের প্রাধান্য, জমির শ্রেনী পরিবর্তন করে রাজস্ব ফাঁকি, রেজিস্ট্রেশনের নামে অবৈধ বিভিন্ন ফি আদায়ে অভিযুক্ত সাব রেজিস্ট্রার স্বপন কুমার দে ও তার সহযোগী দলিল লেখক আরিফ উল্লাহর অপকর্ম ঢাকতে দলিল লেখক আরিফ উল্লাহর নেতৃত্বে টঙ্গীবাড়ীতে মানববন্ধন হয়েছে। ২৭ ডিসেম্বর সোমবার উপজেলার সাব-রেজিস্ট্রশন কার্যালয়ের সামনে এ মানব বন্ধন হয়। 

২০ ডিসেম্বর উপজেলার যশলং গ্রামের নূরে আলম মাদবরের অভিযোগের ভিত্তিতে দুদক ঢাকার কার্যালয়ের একটি টিম দূর্নীতি তদন্ত করতে সাব-রেজিস্ট্রার কার্যালয়ে আসে। সেখানে তারা প্রায় ২ ঘন্টা তদন্ত করে। নুরে আলম মাদবর জানান, আমার নামে হাল নাগাদ খাজনা পরিশোধিত, মিউটেশন করা জমি মোট অংকের অর্থের বিনিময়ে হালনাগাদ খাজনা রশিদ ছাড়া দলিল লেখক আরিফ উল্লাহর সহযোগীতায় সাব রেজিস্ট্রার স্বপন কুমার দে অন্যের নামে রেজিস্ট্রেশন করে দিয়েছে।

টঙ্গীবাড়ী উপজেলা ক্যাব সভাপতি এডভোকেট জাহাঙ্গীর আলম জানান, দীর্ঘ দিন যাবৎ একটা অনিয়ম চলছে তাও আবার খোদ উপজেলার গুরুত্বপূর্ন দপ্তরে। দোষীদের চিহ্নিত করে দ্রুত ভোক্তা অধিকার কার্যকর করা প্রয়োজন।

দুদকের ডেপুটি পরিচালক জাহাঙ্গীর আলম জানান, আমরা তথ্য সংগ্রহ করে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নিব। দলিল লেখক আরিফ উল্লাহ জানান, আমাদের বিরুদ্ধে একটি মহল ষড়যন্ত্র করছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত