জয়পুরহাটে ফিলিং স্টেশনে বিস্ফোরণ, নিহত ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৯ নভেম্বর ২০২৩, ১৩:৫৩ |  আপডেট  : ১ মে ২০২৪, ০৪:৪১

জয়পুরহাটের আক্কেলপুর পৌর শহরের চার মাথার মোড়র একটি এলপিজি ফিলিং স্টেশনে বিস্ফোরণে দগ্ধ কর্মচারীর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ৭টার দিকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ওই ব্যক্তির নাম সাইফুল ইসলাম (৫০)। তিনি আক্কেলপুর পৌর শহরের হাজিপাড়া মহল্লার বাসিন্দা ও আক্কেলপুর এলপিজি ফিলিং স্টেশনের কর্মচারী ছিলেন। 

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে সাইফুল ইসলাম ফিলিং স্টেশনে কাজ করছিলেন। রাত ১০টার দিকে হঠাৎ ফিলিং স্টেশনের ভেতরে বিকট শব্দে বিস্ফোরণ হয়। এতে সাইফুল দগ্ধ হন। ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন দগ্ধ সাইফুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে সাইফুলকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়। আজ সকাল ৭টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

সাইফুলের শরীরের ৯৯ শতাংশ দগ্ধ হয়েছিল বলে জানিয়েছেন আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মাকসুদুল হাসান।

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত