জেলা প্রশাসকের কাছে বাগেরহাট প্রেসক্লাবের স্বারক লিপি হস্তান্তর

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ৫ এপ্রিল ২০২১, ১৯:১৯ |  আপডেট  : ১৬ জুলাই ২০২৪, ১৭:০৯

প্রধানমন্ত্রী বরাবরে লেখা বাগেরহাট প্রেসক্লাবের স্বারক লিপি জেলা প্রশাসকের কাছে হস্তান্তর করা হয়েছে। রবিবার দুপুরে এ স্বারক লিপি হস্তান্তর করেন বাগেহাট প্রেসক্লাব নেতৃবৃন্দ। স্বারক লিপিতে সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্তীর উন্নত চিকিৎসার দাবী জানানো হয়েছে।

গত ৭ ফেবরুয়ারী বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক, একাত্তর টিভি,সংবাদ সংস্থা ইউএনবি ও দৈনিক কালের কন্ঠ পত্রিকার বাগেরহাট প্রতিনিধি বিষ্ণু প্রসাদ চক্রবর্তী অসুস্থ হয়। এরপর তাকে বাগেরহাট সদর হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। তাতে সুস্থ না হওয়ায় বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়ের ব্যাবস্থাপনায় বিষ্ণুকে এয়ার এম্বুলেন্সে ঢাকায়  নেয়া হয়। গত ৭ মার্চ থেকে বিষ্ণু প্রসাদ চক্রবর্তী ঢাকাস্থ বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ব বিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন আছে। দীর্ঘ চিকিৎসার পরও তার জ্বর কমছে না  এবং রোগ নির্নয় করাও সম্ভব হয়নি। এ অবস্থায় শুক্রবার প্রেসক্লাব সভাপতি নীহার রঞ্জন সাহার সভাপতিত্বে প্রেসক্লাবে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় গৃহীত সর্ব সম্মত সিদ্ধান্ত মোতাবেক বিষ্ণুর উন্নত চিকিৎসার জন্য  প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাবরে লেখা বাগেরহাট প্রেসক্লাবের স্বারক লিপি রবিবার  দুপুরে জেলা প্রশাসক আ. ন. ম ফয়জুল হকের নিকট হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাগেরহাটের প্রেসক্লাবের সভাপতি নীহার রঞ্জন সাহা, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা নকিব সিরাজুল হক,সহ সম্পাদক শেখ আজমল হোসেন, নির্বাহী সদস্য ইয়ামিন আলী, এস এম সামসুর রহমান, সদস্য মোঃ কামরুজ্জামান প্রমুখ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত