জায়েদ খানকে বয়কট করা হবে, এমন কোনো সিদ্ধান্ত হয়নি: সোহান

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২০২২, ১২:৩০ |  আপডেট  : ১০ মে ২০২৪, ০২:০৫

গতকাল বুধবার দুপুরে হঠাৎ করেই চাউর হয়  চিত্রনায়ক জায়েদ খানকে যে কোনো সময় বয়কটের ঘোষণা দেবে চলচ্চিত্রের ১৮ সংগঠনের নেতারা। খবরটি রাতে বেশ কিছু গণমাধ্যমেও আসে। কারও বক্তব্য না থাকলেও গণমাধ্যমগুলো জায়েদকে বয়কটের সিদ্ধান্ত বেশ গুরুত্ব দিয়ে প্রকাশ করে। তবে এফসিসিতে প্রকাশ্যে কেউ কিছু না বললেও এমন একটি বৈঠক হয়েছে বলে সরেজমিনে আভাস পাওয়া যায়।

এদিকে খবরটিকে গুজব বলে উড়িয়ে দিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি ও সদ্য শেষ হওয়া বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের আপিল বিভাগের প্রধান সোহানুর রহমান সোহান।

সোহানুর রহমান সোহান বলেন, জায়েদ খানকে বয়কটসংক্রান্ত কোনো বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি আমাদের। বিভিন্ন মহল থেকে এ নিয়ে নানা বক্তব্য ভেসে আসছে, যার ভিত্তি নেই। আমাদের ১৮ সংগঠনের মুখপাত্র আলমগীর ভাই এ বিষয়ে আগামী ১৪ ফেব্রুয়ারি ব্রিফ করবেন। এর মধ্যে জায়েদ খানকে কেন্দ্র করে আমাদের নামে কোনো গুজব ছড়ানো যাবে না। আমরা সেদিন বুঝেশুনেই সিদ্ধান্ত নেবো। আপনারা কেউ অন্যের কথায় কান দেবেন না।

গতকাল বুধবার (৯ ফেব্রুয়ারি) জায়েদ খানের পক্ষে দেয়া হাইকোর্টের আদেশ স্থগিত করেছেন চেম্বার আদালত। কিন্তু এ বিষয়ে আপিল বিভাগের পূর্ণাঙ্গ বেঞ্চে শুনানি হবে রোববার (১৩ ফেব্রুয়ারি)।  আগামী ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত জায়েদ-নিপুণের কেউ পদে থাকতে পারবে না। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত