জনতার উদ্দেশ্যে ওবায়দুল কাদের

জানুয়ারিতে ফাইনাল খেলা, প্রস্তুত আছেন তো?

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৩ নভেম্বর ২০২৩, ১৮:২৫ |  আপডেট  : ১৪ মে ২০২৪, ০১:৫৬

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনাকে কোনো অপশক্তি হটাতে পারবে না, বাংলার জনগণ তার সঙ্গে আছে এবং থাকবে। উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি বলেন, মিন মিন করেন কেন? রয়েল বেঙ্গল টাইগারের মতো আরেকবার গর্জে উঠুন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতা হারানোর বেদনা ভুলে বাংলার মানুষের পাশে দাঁড়িয়েছেন। গত ১৫ বছরে দেশ অনেক বদলে গেছে। মানুষ অনেক কিছু পেয়েছে। শুধু দু-একটি নদী খনন প্রয়োজন। আগামী দিনে শেখ হাসিনা আসলে সবকিছু হবে।

সোমবার (১৩ নভেম্বর) বিকেলে খুলনা সার্কিট হাউস মাঠে আওয়ামী লীগ আয়োজিত মহাসমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, খেলা হবে। খেলা তো হবেই। সারা বাংলায় খেলা হবে। কোয়ার্টার ফাইনাল শেষ হয়ে গেছে, এখন সেমিফাইনাল। জানুয়ারিতে ফাইনাল খেলা, প্রস্তুত আছেন তো?

তিনি বলেন, বিএনপি এখন শেষের পথে। শেখ হাসিনার উপর আস্থা রাখুন। ইনশাআল্লাহ আগামী জানুয়ারিতে আমরা মুক্তিযুদ্ধের মূল্যবোধে বিজয়ী হবো। আমাদের ভয় পাওয়ার কিছুই নেই। সকল অপশক্তি আমাদের সামনে ভেঙে চুরমার হয়ে যাবে। আপনারা সাহস করে রাস্তায় দাঁড়ান। আক্রমণ করলে পাল্টা আক্রমণ করবেন। আমরা দুষ্কৃতকারীদের ক্ষমা করবো না।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত