জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি জামাত নির্বাচনে না আসলেও নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হবেঃ বাহাউদ্দিন নাছিম

  শফিক স্বপন, মাদারীপুর

প্রকাশ: ১১ মে ২০২৩, ১০:৫১ |  আপডেট  : ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৪

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি জামাত নির্বাচনে না আসলেও নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হবে। বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম এ কথা বলেছেন। তিনি বলেন, এই নির্বাচন ভণ্ডুল করার ক্ষমতা বিএনপি জামাতদের নাই। সুতরাং শেখ হাসিনার নেতৃত্বে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণের ম্যান্ডেট নিয়েই আমরা, আবার দেশ পরিচালনা শেখ হাসিনা পালন করবেন।

তিনি বুধবার বিকেলে মাদারীপুর সদরের কালিকাপুর হাইস্কুল মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত উন্নয়ন, অগ্রগতি ও সাম্প্রদায়িকতা মুক্ত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে এক বিশাল জনসভায় একথা বলেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যাবে। আমরা হবো উন্নয়নশীল দেশ থেকে আত্মনির্ভরশীল দেশ। আমরা জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণ করবো। কায়েম করবো স্মার্ট বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে আমরাই প্রতিষ্ঠা করবো। এপথে যারা বাঁধা দিবে, এ পথে যারা বিঘœ সৃষ্টি করবে, মানুষ হত্যা, লুটের রাজনীতি করবে, তাদের উদ্দেশ্যে বলতে চাই আমরা যেকোন দুর্নীতিবাজদের টুটি চেপে ধরবো। সন্ত্রাসীদের টুটি আমরা চেপে ধরবো এবং জঙ্গীদের কোন সুযোগ বাংলাদেশে নাই।

এসময় নাছিম আরও বলেন, ‘বাংলাদেশের মানুষের ভাগ্য ঐ খুনি লুটেরা সন্ত্রাসী বিএনপি জামাতীদের হাতে দেওয়া যাবে না। কারণ ওরা দুর্নীতিবাজ, ওরা শীর্ষ চোর, শীর্ষ দুর্নীতিবাজ, ওরা লুটেরা, ওরা পাচারকারী, ওরা দেশের টাকা বিদেশে পাচার করে ওরা বিদেশে বসে আরাম আয়েস করে জীবন যাপন করে’।

কালিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক মোড়ল এর সভাপতিত্বে আয়োজিত বিশাল জনসভায় অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আহমেদ হাওলাদার, আইন বিষয়ক সম্পাদক ও ঘটমাঝি ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট বাবুল আকতার, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বার, ছাত্রলীগ, কৃষকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ বিপুল নেতাকর্মী উপস্থিত ছিলেন। এর আগে নেতাকর্মীরা বাদ্যযন্ত্র সহ মিছিল নিয়ে জনসভায় আসেন এবং জনসমুদ্রে পরিনত হয়।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত