জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম‍্যান-বালাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সভাপতি আর নেই

  গ্রামনগর বার্তা রিপোর্ট

প্রকাশ: ১১ জানুয়ারি ২০২২, ১০:২০ |  আপডেট  : ১৮ এপ্রিল ২০২৪, ১৮:১৩

জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম‍্যান, বালাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সভাপতি ও জাতীয় পুরস্কারপ্রাপ্ত বিশিষ্ট ক্রীড়া সংগঠক এ এস এম আলী কবীর আর নেই।  সোমবার (১০ জানুয়ারি) আনুমানিক রাত ১১টা ৫০ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি বার্ধক্যজনিত বিভিন্ন অসুখে ভুগছিলেন।  তার মৃত‍্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

এক শোকবার্তায় প্রতিমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী পৃথক শোকবার্তায় অনুরূপ শোক প্রকাশ করেছেন।

সরকারের জনপ্রশাসন ও যোগাযোগ মন্ত্রণালয়ের সাবেক সচিব ছিলেন আলী কবীর। পরে তিনি সরকারের সচিব পদমর্যাদায় জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান নিয়োগ পান।

নৌপরিবহন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম খান জানান, মরহুমের নামাজের জানাজা মঙ্গলবার (১১ জানুয়ারি) বাদ যোহর ধানমন্ডির ৭ নম্বর রোডের বাইতুল আমান জামে মসজিদে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে তাকে দাফন করা হবে।  

তার মরদেহ সকাল সাড়ে ১০ থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত ইস্কাটন গার্ডেন সচিব কোয়ার্টারে ও দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত ধানমন্ডির ৩ নম্বর রোডের ১৭/১ বাসায় রাখা হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত