জাতীয় পার্টির সঙ্গে জোট না করতে শেখ হাসিনাকে অনুরোধ রওশন এরশাদের

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১২ ডিসেম্বর ২০২৩, ১৬:০৩ |  আপডেট  : ১৮ মে ২০২৪, ১৬:৫৫

জাতীয় পার্টির (জাপা) সঙ্গে নির্বাচনী জোট না করতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুরোধ করেছেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুরে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন জাতীয় পার্টির সাবেক মহাসচিব মো. মসিউর রহমান রাঙ্গা।

তিনি বলেন, নির্বাচন নিয়ে জিএম কাদেরের কর্মকাণ্ডে আমাদের সমর্থন নেই। তিনি জোর করে জাতীয় পার্টি দখল করেছেন। তাই জাতীয় পার্টির সঙ্গে যেন কোনো জোট না হয় সেজন্য প্রধানমন্ত্রীকে অনুরোধ করেছেন রওশন এরশাদ।

মসিউর রহমান রাঙ্গা আরও বলেন, দলের আড়াই থেকে তিনশ’ নেতাকর্মীকে অন্যায়ভাবে বহিষ্কার করা হয়েছে। যোগ্য প্রার্থীদের মনোনয়ন না দিয়ে অপমান করা হয়েছে। জাতীয় পার্টির সঙ্গে যেন জোট না হয় সে অনুরোধ জানিয়েছি। প্রধানমন্ত্রী বলেছেন উনি দলীয় পরিষদে আলোচনা করে সিদ্ধান্ত নেবেন।

এর আগে, দুপুর সাড়ে ১২টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে দলীয় নেতাকর্মীদের নিয়ে গণভবনে যান জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ। এসময় তার সঙ্গে ছিলেন ছেলে রাহগীর আল মাহি সাদ এরশাদ এমপি, বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙা এমপি, রওশন এরশাদের রাজনৈতিক সচিব গোলাম মসীহ ও মুখপাত্র কাজী মামুনুর রশীদ।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত