জবিস্থ বিক্রমপুর-মুন্সিগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষনা

  গ্রামনগর বার্তা রিপোর্ট

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০২২, ১৪:০৫ |  আপডেট  : ১৪ এপ্রিল ২০২৪, ০২:৩৮

গত শনিবার ১১ ই সেপ্টেম্বর জবিস্থ বিক্রমপুর-মুন্সিগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষনা হয়। এসময় সংগঠনটির উপদেষ্টা অধ্যাপক আবদুল্লাহ আল মাসুদ এবং স্থায়ী কমিটির সদস্যবৃন্দ মনোনয়ন বোর্ড আগামী ১ বছরের জন্য সংগঠনের নতুন কমিটির অনুমোদন দেন।

সংগঠন এর নতুন সভাপতি হিসেবে ইমন মিয়া এবং সাধারণ সম্পাদক হিসেবে মোহাম্মদ ইউনুস নিযুক্ত হন। এছাড়াও সংগঠনের অন্যান্য পদসমুহে যথাক্রমে সহ-সভাপতিঃ-জাহিদুল ইসলাম, মেহেরাজ শাওন, সানজানা।যুগ্ম সম্পাদক সম্পাদকঃরিয়াজুল ইসলাম ফাহিম, মেহেদী হাসান সাব্বির,শাকিল হোসাইনসাংগঠনিক সম্পাদকঃ শাহাদাত সরকার, মাহিন, আলিফ আল সামি নির্বাচিত হোন।

নতুন কমিটির নবনিযুক্ত সভাপতি ইমন মিয়া বলেন- "মুন্সীগঞ্জ জেলার সকল ছাত্রছাত্রীদের সব রকম প্রয়োজনে নতুন কমিটি কাজ করবে। এছাড়াও বিক্রমপুর তথা মুন্সীগঞ্জের সমৃদ্ধ ইতিহাস সবার সামনে তুলে ধরতেও নতুন কমিটি সর্বদা কাজ করবে।"

এছাড়াও সংগঠনটির নবনিযুক্ত সাধারণ সম্পাদক মোহান্মদ ইউনুস বলেন-"আমাদের উপর যে দায়িত্ব দেওয়া হয়েছে তা যথাযথ পালন করবো এবং জবিস্থ বিক্রমপুরের শিক্ষার্থীদের পাশে থাকবো ইনশাআল্লাহ।সংগঠনের মূলমন্ত্র শিক্ষা, ঐক্য, কল্যান সামনে রেখে কাজ করে যাবো।"

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত