ছয় মাদকসেবীর অর্থদন্ড ও কারাদন্ড

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২২, ১৮:০৯ |  আপডেট  : ১৬ এপ্রিল ২০২৪, ০৯:২৯

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে ছয় মাদকসেবীর বিভিন্ন মেয়াদে অর্থদন্ড ও কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। গত বুধবার সন্ধ্যায় ভ্রাম্যমান আদালতের এ রায় দেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী মাজিস্ট্রেট শ্রাবনী রায়।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, সান্তাহার পৌর শহরের বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ছয় মাদকসেবীদের আটক করে সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। দন্ডপ্রাপ্তরা হলো, নওগাঁ জেলার দোগোছি গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে মোহাম্মদ জুয়েল (৪০), সান্তাহার লোকো কোলোনী এলাকার মৃত ইউসুফ আলীর ছেলে মোহাম্মদ রাসু (৩৫), নওগাঁ জেলার খয়রাবাজ এলাকার মৃত ছলিম সরদারের ছেলে মনোয়ার হোসেন (৩২), বশিপুর এলাকার বাবলু মন্ডলের ছেলে আরিফ হোসেন (৩০), নওগাঁ জেলার নতুন সাহাপুর এলাকার আলেপ হোসেনের ছেলে মানিক হোসেন (৩০) ও বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার তালোড়া গ্রামের বেলাল হোসেনের ছেলে জাহিদ হাসান (২৭)। দন্ডপ্রাপ্তদের মধ্যে, মোহাম্মদ জুয়েল ও মোহাম্মদ রাসু ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড, আরিফ হোসেন ও মনোয়ার হোসেনকে ২ দিনের কারাদন্ড, মানিক হোসেন ও জাহিদ হাসানকে ৩ দিনের কারাদন্ড এবং সকল দন্ডপ্রাপ্ত আসামীদের ১ শত টাকা করে অর্থদন্ড আদায় করা হয়। 

এ বিষয়ে সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের "খ" সার্কেল পরিদর্শক নাজিম উদ্দীন জানান, দন্ডপ্রাপ্ত আসামীদের বৃহস্পতিবার সকালে বগুড়া জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত