ছিনতাইকারীর গুলিতে নিহত ঝাড়খন্ডের অভিনেত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ ডিসেম্বর ২০২২, ১০:৫১ |  আপডেট  : ৩ মে ২০২৪, ০২:২৪

ছিনতাইকারীর গুলিতে মারা গেছেন ঝাড়খন্ডের অভিনেত্রী ইশা আলিয়া। স্বামী এবং তিন বছরের সন্তানের সামনে তাঁকে গুলি করা হয়। পশ্চিমবঙ্গের হাওড়ায় জাতীয় সড়কের নির্জন এক স্থানে আজ সকাল ছয়টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় অভিযোগ করেছেন অভিনেত্রীর স্বামী পরিচালক প্রকাশ কুমার। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং প্রকাশকেও জিজ্ঞাসাবাদ করেছে।

প্রকাশ কুমারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। ভারতীয় গণমাধ্যমকে পুলিশ বলেছে, ব্যক্তিগত গাড়িতে ইশা আলিয়া পরিবারসহ ঝাড়খন্ড থেকে কলকাতায় যাচ্ছিলেন। পথে তাঁর স্বামী প্রকৃতির ডাকে সাড়া দিতে নির্জন স্থানে দাঁড়ালে ছিনতাইকারীর কবলে পড়েন তাঁরা। তিন ছিনতাইকারী টাকা ও অন্যান্য মূল্যবান জিনিসপত্র ছিনতাইয়ের উদ্দেশ্যে তাঁদের কাছে এলে বাধা দেন ইশা। এতে ক্ষিপ্ত হয়ে গুলি চালায় ছিনতাইকারীরা। এরপর তারা পালিয়ে যায়।

অভিনেত্রীর কানের পাশে গুলি লাগে। গুলিবিদ্ধ ইশা আলিয়াকে নিয়ে দ্রুত হাসপাতালে নিলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। প্রকাশ কুমার একজন চলচ্চিত্র পরিচালক। আর ইশা আলিয়া ঝাড়খন্ডের জনপ্রিয় একজন অভিনেত্রী। তাঁর ভালো নাম রিয়া কুমারি। তবে ইশা আলিয়া নামেই পর্দায় পরিচিত তিনি।

প্রকাশ কুমার বলেন, ‘আমার স্ত্রী মেয়েকে নিয়ে গাড়িতেই বসে ছিল। দুর্বৃত্তরা আমার মানিব্যাগ ছিনতাইয়ের চেষ্টা করলে আমার স্ত্রী গাড়ি থেকে নেমে প্রতিরোধের চেষ্টা করে। আর ওই সময় ওরা ইশাকে গুলি করে।’ পুলিশ ঘটনার তদন্ত করছে। বাচ্চা আর প্রকাশ এখন পুলিশের সঙ্গেই আছেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত