চেক জালিয়াতি মামলায় ইউপি মেম্বারসহ গ্রেফতার দুই

  স্টাফ রিপোর্টার

প্রকাশ: ৬ এপ্রিল ২০২২, ১০:৪৫ |  আপডেট  : ১০ মে ২০২৪, ২৩:৫৪

লৌহজংয়ের হলদিয়া সোনালি ব্যাংকে চেক জালিয়াতির মামলায় এ পর্যন্ত ঝুমুর সরকার ও হলদিয়া ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার  শংকর ঘোষ সহ ২ জনকে গ্রেফতার দেখানো হয়েছে।  থানায় গতকাল মামলা দায়ের করা হয়। মামলা নম্বর ৬। পুলিশ সাধন সরকারের স্ত্রী ঝুমুর সরকার কে প্রধান আসামি করে মামলা দায়ের  করেছে। মামলায় তদন্ত সাপেক্ষে আরো আসামি আসবে বলে জানা গেছে। 

নাম প্রকাশ না করার শর্তে একটি সুত্র জানায়  চেক ষড়যন্ত্রের মূল হোতা সাধন সরকারের স্ত্রী  ঝুমুর সরকার। এ বিষয়ে ব্যাংক কতৃপক্ষ ও দায় এড়াতে পারে না। চেকের পেছনে ঝুমুর সরকারের স্বাক্ষর  রয়েছে। 

 সাধন সরকার ঝুমুর সরকারের সাক্ষর  এক্সপার্ট  দিয়ে আদালতের মাধ্যমে বা আইন প্রয়োগকারী সংস্হা  পরীক্ষা  করলে বিষয়টি আরো পরিষ্কার  হবে। 

 টাকা উত্তোলনে ঝুমুর সরকারকে শনাক্তকারি  শংকর ঘোষ  টাকা গ্রহন করেছে বলে ইতোমধ্যে স্বীকার করেছে বলেছে ঝুমুর সরকারকে টাকা দিয়ে দিয়েছে। তবে টাকা কার সামনে দিয়েছে তা বলেননি। ব্যাংক কতৃপক্ষ  এত টাকা দেবার আগে হিসাবধারি  সাধন সরকারের নিকট হতে কোন পূর্ব বার্তা পাননি বলে জানা গেছে।

তদন্তাধীন বিষয়ে মামলার স্বার্থে পুলিশ বিস্তারিত জানাতে অপারগতা জানায়। এ মামলায় তদন্তে প্রমাণ হলে আরো নাম আসতে পারে বলে একটি সুত্র নিশ্চিত করেছে।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত