চিনতে না পারার ব্যাপারটা উপভোগ করলেন রণবীর সিং

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ নভেম্বর ২০২২, ১২:৫৮ |  আপডেট  : ১৫ মে ২০২৪, ২৩:০১

কখনো পোশাক, কখনো সিনেমার কারণে আলোচনায় থাকেন বলিউড অভিনেতা রণবীর সিং। এবার অদ্ভুত পোশাক পরায় তাঁকে চিনতে পারলেন না ধারাভাষ্যকার। সম্প্রতি আবুধাবিতে ফর্মুলা ওয়ান রেস দেখতে গিয়েছিলেন রণবীর। আর সেখানে তাঁকে চিনতে পারেননি সাবেক ফর্মুলা ওয়ান চালক ও ধারাভাষ্যকার মার্টিন ব্রুন্ডেল।

আবুধাবির যশ আইল্যান্ডে আয়োজিত ফর্মুলা ওয়ানে ভারতের দূত হিসেবে যোগ দিয়েছিলেন রণবীর। সেখানে তিনি বসেছিলেন দর্শকসারিতে। তখন মার্টিন ব্রুন্ডেল এসে খেলার প্রতিক্রিয়া জানার জন্য প্রথমে তাঁর পরিচয় জানতে চান, তখন হাসিমুখে রণবীর বলেন, ‘আমি বিনোদন জগতের মানুষ। ভারতের মুম্বাই থেকে এসেছি।’ এরপর এখানে এসে কেমন লাগছে জানতে চাইলে তিনি তাঁর উচ্ছ্বাস প্রকাশ করেন।

এ সময় রণবীর সাদা ফ্রেমের রোদচশমা আর রংচটা শার্ট পরে ছিলেন। তাঁর এই পোশাক নিয়ে মার্টিন বলেন, ‘তোমাকে এই পোশাকে দুর্দান্ত লাগছে!’ এর উত্তরে রণবীর বলেন, ‘মজার কথা কী জানেন স্যার? এই পোশাক আমাকে সকালের মধ্যেই ফেরত দিতে হবে।’ তাঁদের এই আলাপচারিতার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে।

এই ভিডিও দেখে অনেকেই রণবীরের প্রশংসা করছেন। তাঁকে চিনতে না পারলেও তিনি হাসিমুখে কথা বলেছেন, যা দেখে অনেকেই মন্তব্য করেন, রণবীর কতটা বিনয়ী, তা এ ভিডিও দেখেই বোঝা যায়। প্রশংসার পাশাপাশি অনেকে বিদ্রূপও করছেন। বলছেন, এই অদ্ভুত পোশাকের জন্যই রণবীরকে চিনতে পারেনি ধারাভাষ্যকার!

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত