চিতলমারীতে অন্তঃসত্ত্বা গৃহবধুর লাশ উদ্ধার

  নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

প্রকাশ: ৬ জুন ২০২২, ১১:১৪ |  আপডেট  : ১৩ মে ২০২৪, ০১:২৬

চিতলমারী থানা পুলিশ আফরোজা আক্তার (২২) নামের এক অন্তঃসত্ত্বা গৃহবধুর মৃতদেহ উদ্ধার করেছে। শনিবার (৪ জুন) বেলা সাড়ে ১২ টায় মৃতের মরদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তাঁর অকাল মৃত্যু এলাকায় নানা গুঞ্জন সৃষ্টি করেছে। আফরোজা আক্তার উপজেলার হিজলা ইউনিয়নের শান্তিখালী গ্রামের মোস্তফা শেখের ছোট মেয়ে ও হিজলা নতুনচর এলাকার সিরাজ শেখের ছেলে আমিনুর শেখের স্ত্রী। এ ঘটনায় মৃতের পিতা বাদী থানায় একটি মামলা দায়ের করেছেন। শুক্রবার (৩ জুন) রাতে হিজলা নতুনচর এলাকার স্বামীর বাড়ির ফ্যানের সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় পুলিশ তাঁর লাশ উদ্ধার করে।

মৃত গৃহবধু আফরোজ আক্তারের পিতা মোস্তফা শেখ সাংবাদিকদের বলেন, ‘প্রায় এক বছর আগে উপজেলার হিজলা নতুনচর এলাকার সিরাজ শেখের ছেলে আমিনুর শেখের সাথে আমার ছোট মেয়ে আফরোজার বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন নির্যাতনের মাধ্যমে জামাই আমিনুর শেখ কয়েক লাখ টাকা যৌতুক নেয়। আমার মেয়ে অনার্স পড়তো এবং দুই মাসের অন্তঃসত্ত্বা ছিল। শুক্রবার রাতে শ্বশুর বাড়ি থেকে পুলিশ গলায় ওড়না পেচানো অবস্থায় তাঁর ঝুলন্ত লাশ উদ্ধার করে। ওরা এটিকে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে। আমি এ ঘটনার সুষ্ঠু তদন্ত পূর্বক বিচার দাবী করছি।’

ঘটনার পর থেকে আফরোজার স্বামী আমিনুর শেখ ও তাঁর পরিবারের সদস্যরা পলাতক থাকায় তাঁদের কোন বক্তব্য পাওয়া যায় নাই।


তবে চিতলমারী থানার পরিদর্শক (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান  জানান, মৃতদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় মেয়ের পিতা মোস্তফা শেখ অভিযোগ দিয়েছে। অভিযোগের ভিত্তিতে আত্মহত্যায় প্ররোচনার ধারায় (৪ নং) একটি মামলা দায়ের করা হয়েছে।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত