চার দিনের সফরে কলকাতায় বাংলাদেশের তথ্য ও সম্প্রচার মন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ জুলাই ২০২৩, ১০:৫৭ |  আপডেট  : ৩০ এপ্রিল ২০২৪, ০৪:০০

কলকাতায় চার দিনের সফরে গেছেন বাংলাদেশের তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। এই সফরে তিনি তার কিছু ব্যক্তিগত কর্মসূচির সঙ্গে কলকাতায় বাংলাদেশের চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করবেন। 

মঙ্গলবার সন্ধ্যায় কলকাতা নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর তাকে স্বাগত জানায় ইন্দো-বাংলা প্রেসক্লাবের কর্মকর্তারা।

সেখান থেকে সোজা ইএম বাইপাস সংলগ্ন একটি হোটেলে যান। সেখানেই রাতে থাকেন তিনি। বুধবার (২৬ জুলাই) তিনি ব্যক্তিগত কাজে পশ্চিমবঙ্গের বীরভূম জেলার শান্তিনিকেতনে যাবেন।

সেখানে বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অবস্থিত বাংলাদেশ ভবন পরিদর্শন করবেন। সেখানে বাংলাদেশের শিক্ষার্থীদের সঙ্গে তার মত বিনিময় হওয়ার কথা।

বৃহস্পতিবার (২৭ জুলাই) কলকাতা প্রেসক্লাবে সাংবাদিকদের মুখোমুখি হবেন তিনি। এরপর ওই দিন ইন্দো-বাংলা কাউন্সিল ফর কমার্শিয়াল অ্যান্ড কালচারাল কোলাবরেশন-এর আয়োজনে কলকাতায় বিশিষ্টজনদের সঙ্গে মতবিনিময় সভায় যোগ দেবেন।

এরপর পশ্চিমবঙ্গের বিভিন্ন স্যাটেলাইট চ্যানেল এবং সংবাদমাধ্যমের বিষয়ে নানা আলোচনা করবেন। শুক্রবার (২৮ জুলাই) কলকাতার জোড়াসাঁকো পরিদর্শনে যাবেন তিনি। শনিবার (২৯ জুলাই) বাংলাদেশের উদ্দেশ্যে রওনা দেবেন বাংলাদেশের তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত