চাঁদার দাবিতে বাগেরহাটে দূর্বৃত্তের হামলায় আহত কলা চাষীর মৃত্যু

  বাগেরহাট  প্রতিবেদক:

প্রকাশ: ২৯ অক্টোবর ২০২১, ২০:২৪ |  আপডেট  : ৯ মে ২০২৪, ০৬:০১

বাগেরহাটের মোড়েলগঞ্জে চাঁদার দাবিতে দূর্বৃত্তের হামলায় আহত জাকির হোসেন হাওলাদার(৬০) নামের এক কলা চাষীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাতেল চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সন্ধ্যায় মোরেলগঞ্জ উপজেলার পার্শ্ববতর্তী ইন্দুরকানী উপজেলার পর্তাশী বাজারের সুপারি বিক্রি করে বাড়ি ফেরার পথে তাকে পিটিয়ে কুপিয়ে রাস্তার পাশে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয় তার স্বজনরা।

নিহত জাকির হোসেন হাওলাদার মোরেলগঞ্জ চিংড়াখালী ইউনিয়নের চন্ডিপুর গ্রামের আমজাদ হোসেন হাওলাদারের ছেলে। নিহতের ছেলে ইমরান হোসেন বলেন, স্থানীয় সন্ত্রাসী রাসেল মোল্লা ও সোহেল খানসহ স্থানীয় কয়েকজন সন্ত্রাসী বাবার কাছে দুই লক্ষ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে বৃহস্পতিবার সন্ধ্যায় ইন্দুরকানী উপজেলার পর্তাশী বাজারের সুপারি বিক্রি করে বাড়ি ফেরার পথে পূর্ব থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা বাবাকে এলাপাথারি কোপায়। মৃত ভেবে ফেলে রেখে যায়। পরবর্তীতে স্থানীয়রা উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে বাবা মারা যায়।

ইমরান আরও বলেন, এক বছর আগেও বাবাকে মারপিট করে ৫০ হাজার টাকা নিয়েছিল সন্ত্রাসীরা। আমি আমার বাবার হত্যার বিচার চাই।

ইন্দুরকানি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃ হুমায়ুন কবির বলেন, খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়না তদন্ত শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।নিহতের পরিবারে পক্ষ থেকে এখন পর্যন্ত কোন মামলা বা অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।এছাড়া হামলাকারীদের শনাক্ত করতে পুলিশ কাজ শুরু করেছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত