চলচ্চিত্রে শেখ ফরিদ পলক এর অভিষেক 

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০২৩, ১৬:২৬ |  আপডেট  : ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩০

বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান, এম.পি'র কাহিনী অবলম্বনে ২০২১-২০২২ইং অর্থবছরের গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয় কর্তৃক ১ (এক) নাম্বার সিরিয়াল অর্জনকারি সরকারি অনুদানে নির্মিত ‘জয় বাংলা ধ্বনি’। ছবিটির চিত্রনাট্য, পরিচালনা ও প্রযোজনা করছেন খ.ম. খুরশীদ।

‘জয় বাংলা ধ্বনি’ সিনেমার মধ্য দিয়ে বাংলা চলচ্চিত্রে প্রথমবার অভিনয় করছেন পলক। এদিকে সিনেমাটির পোস্টার সামনে আসতেই পলকের লুকের প্রশংসা করেছেন অনেকে। শুক্রবার (২৪ নভেম্বর) নিজের ফেসবুক পেজে পোস্টারটি শেয়ার করেছেন পলক নিজেই। 

অভিনেতা পলক জানিয়েছেন, ‘জয় বাংলা ধ্বনি সিনেমার গল্প শুনে আমি মুগ্ধ হয়েছি। বলতে পারেন নিজেকে এই সিনেমায় পর্দায় দেখার জন্য আমি খুব এক্সাইটেড। এই সিনেমায় একেবারে নতুনভাবে নতুন দুই লুকে দর্শক আমাকে দেখতে পাবে। ফেসবুকে ফার্স্ট লুক প্রকাশের পর থেকেই মুঠোফোনে ও ক্ষুদে বার্তার মধ্য দিয়ে অনেক প্রশংসা পাচ্ছি। ফার্স্ট লুক দর্শক যেভাবে গ্রহণ করেছে একইভাবে পুরো সিনেমাটি দর্শক খুব ভালোভাবে গ্রহণ করবে বলে আমি আশাবাদী।’

চলচ্চিত্রটিতে কেন্দ্রীয় চরিত্রে চিত্রনায়ক নিরব হোসেন এর বিপরীতে অভিনয় করেছেন রুকাইয়া জাহান চমক। একই সাথে প্রথমবারের মতো জুটিবদ্ধ হলেন শেখ ফরিদ পলক ও আসমা ঝিলিক। এছাড়াও চলচ্চিত্রটিতে দেশ বরেণ্য অনেক অভিনয় শিল্পীরা অভিনয় করছেন।

কা/আ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত