চরকিতে দেখা যাবে চরকি কার্নিভাল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ অক্টোবর ২০২২, ১৪:৪৫ |  আপডেট  : ২৮ এপ্রিল ২০২৪, ০৭:০০

ফাইল ছবি

চলতি বছরের ১২ জুলাই এক বছর পূর্ণ করে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি। এই আনন্দ ভাগাভাগি করতে ৮ অক্টোবর সন্ধ্যায় চরকি পরিবার আয়োজন করে 'চরকি কার্নিভ্যাল'। কার্নিভ্যাল উপলক্ষে ঢাকার মাদানী অ্যাভিনিউর ইউনাইটেড সিটিতে বসেছিল তারকাদের মেলা। ফিল্ম ফান ফুর্তিতে ভরপুর চরকি কার্নিভ্যালের মূল আসর আজ রাত আটটা থেকে দেখা যাবে চরকিতে। এ প্রসঙ্গে চরকির প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি বলেন, 'চরকি কার্নিভ্যাল আয়োজনের পর মূল অনুষ্ঠান দেখার জন্য দর্শকদের মধ্যে বিপুল আগ্রহ ও উন্মাদনা লক্ষ করেছি আমরা। সেই অপেক্ষার পালা এবার শেষ হতে যাচ্ছে। আজ থেকে চরকিতে স্ট্রিম হবে “চরকি কার্নিভ্যাল”। এখন দর্শক তাঁর মনমতো সময়ে অনুষ্ঠানটি উপভোগ করতে পারবেন।'

এই অনুষ্ঠানে চরকিতে প্রচারিত সেরা ওয়েব সিরিজ, ওয়েব ফিল্ম, অভিনেতা-অভিনেত্রী, কলাকুশলীসহ মোট ১৭টি বিভাগে পুরস্কার দেওয়া হয়। অনুষ্ঠানে চরকির দ্বিতীয় বর্ষের পরিকল্পনাও জানানো হয়। যেখানে পরিচয় করিয়ে দেওয়া হয় একঝাঁক তরুণ, নন্দিত ও প্রতিশ্রুতিশীল পরিচালক। যাঁরা দ্বিতীয় বর্ষে চরকির জন্য নাটক-সিনেমা-ওয়েব সিরিজ বানাবেন।

জমকালো এই আয়োজনে প্রথমে পরিবেশনা নিয়ে আসেন আফরান নিশো, নাজিফা তুষি ও নাসির উদ্দিন খান। অনুষ্ঠানে আরও পারফরম্যান্স করেন সোহেল মণ্ডল, শিরিন আক্তার শিলা, তমা মির্জা, তাসনিয়া ফারিণ ও মেহজাবীন চৌধুরী। পুরস্কার প্রদান পর্বের উপস্থাপনা করেন সাবিলা নূর ও ইয়াশ রোহান। জমকালো এই আয়োজনে উপস্থিত ছিলেন অভিনয় ও সংগীতাঙ্গনের কয়েক প্রজন্মের শিল্পীরা।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত