চঞ্চল চৌধুরীর বিপরীতে মনামী ঘোষ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩ জানুয়ারি ২০২৩, ১৬:১৮ |  আপডেট  : ১ মে ২০২৪, ০৬:০৫

কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জীর সিনেমা ‘পদাতিক’সিনেমায় মৃণাল সেনের চরিত্রে দেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর অভিনয়ের কথা জানা গেছে আগেই। এবার জানা গেল, মৃণালের স্ত্রী গীতা সেনের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার অভিনেত্রী মনামী ঘোষ।

খবরটি নিশ্চিত করেছে কলকাতার একাধিক সংবাদমাধ্যম। এর মধ্যে ‘আজকাল ডট ইন’-এ দেওয়া এক সাক্ষাৎকারে উচ্ছ্বাস প্রকাশ করেছেন অভিনেত্রী।

এ প্রসঙ্গে মনামী বলেন, ‘সৃজিতদার সঙ্গে প্রথম কাজ। তিনি ফোন করে অফিসে ডেকে নেন। সবটা শুনে নেচে ওঠাই বাকি ছিল। ভয়ও করছে প্রচণ্ড। এটা অনেক বড় চ্যালেঞ্জ।’

সংবাদমাধ্যম আরও জানাচ্ছে, এরই মধ্যে লুক সেট হয়ে গেছে মনামীর। জানিয়েছেন, ছোট চেহারাই তাকে চরিত্রটিতে অভিনয়ের সুযোগ করে দিয়েছে।

গীতা সেনের অল্প থেকে বেশি বয়স পর্যন্ত দেখা যাবে সিনেমায়। পুরোটাই ধারণ করবেন এই অভিনেত্রী। প্রস্থেটিকও ব্যবহার করা হতে পারে।

আজকালে মনামী বলেছেন, ‘মা ও পরিবারের কাছের মানুষদের বিষয়টি জানানোর পর আনন্দে-দুশ্চিন্তায় তটস্থ সবাই। আমি আমার মতো করে গীতা সেন হয়ে ওঠার চেষ্টা চালাচ্ছি। সৃজিতদা একটি ভিডিও ক্লিপিংস দিয়েছেন। সেখানে খুব অল্প সময়ের জন্য গীতা সেনকে দেখা গেছে।’

চলতি বছরই ‘পদাতিক’সিনেমার শুটিং শুরু হওয়ার কথা। উল্লেখ্য, সৃজিত ছাড়াও মৃণাল সেনকে শ্রদ্ধা জানিয়ে সিনেমা তৈরি করছেন কৌশিক গঙ্গোপাধ্যায় (পালান) ও অঞ্জন দত্ত (চালচিত্র)।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত