গাবতলীতে ২০০ টাকার জন্য বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন ! খুনী গ্রেফতার

  সংবাদদাতা (বগুড়া)

প্রকাশ: ২২ মে ২০২১, ১৬:২১ |  আপডেট  : ৯ মে ২০২৪, ০১:৫৫

বগুড়ার গাবতলীতে বন্ধুর পেটে ছুরিকাঘাতে বন্ধুকে খুন করেছে। মাত্র ২শ' টাকা ধারকে কেন্দ্র করে গত শুক্রবার রাত আনুমানিক পৌনে ৯টায় উপজেলার বালিয়াদিঘী ইউনিয়নে বালিয়াদিঘী গ্রামে এঘটনা ঘটেছে। ছুরিকাঘাতে আহত আব্দুস ছালাম (১৮) কে (শজিমেক) হাসপাতালে নিলে চিকিৎসক রাত আনুমানিক ১০টায় ঘোষনা করেন। হত্যাকারী জীবনকে থানা পুলিশ এলাকার একটি পাট ক্ষেত থেকে গ্রেফতার করেছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

থানা সূত্রে জানা গেছে, উপজেলার বালিয়াদিঘী ইউনিয়নের বালিয়াদিঘী গ্রামের সাজু প্রামানিকের ছেলে দিনমজুর আব্দুস ছালাম এবং তার বন্ধু পাশের বাড়ির আবুল হোসেনের ছেলে দিনমজুর জীবন মিয়া (১৯) মাত্র ২শ' টাকা পেত এবং তাদের মধ্যে ভালো বন্ধুত্বও ছিল। ২শ' টাকা ধার নেয়ার জের ধরে জীবন তার বন্ধু ছালামকে তাদের বাড়ির পাশে ২১ মে শুক্রবার রাত পৌনে ৯টায় ডেকে নিয়ে তার পেটের মধ্যে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এরপর ছালামের চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসার জন্য নিলে রাত ১০ টায় আব্দুস ছালামকে মৃত ঘোষনা করেন। হত্যাকারী জীবনকে গাবতলী মডেল থানা ও বাগবাড়ি ফাঁড়ি পুলিশ অফিসারবৃন্দ কয়েক ভাগে টিম করে সারারাত অভিযান চালিয়ে অবশেষে গতকাল শনিবার দুপুর ১২টায় বালিয়াদিঘী এলাকার একটি পাট ক্ষেত থেকে জীবনকে গ্রেফতার করেছে। 

এব্যাপারে আব্দুস ছালামের পিতা সাজু প্রামানিক শনিবার বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। শনিবার লাশ মর্গে থেকে ময়না তদন্ত শেষে নিজ বাড়িতে দাফন সম্পন্ন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। এ ব্যাপারে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান এর সাথে কথা বললে তিনি ঘটনার বিষয় নিশ্চিত করেছেন। গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম হত্যাকান্ডের এবং আসামী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত