গাংনীতে ভোট চাওয়াকে কেন্দ্র করে নিহত ২, আহত ২০ 

  ইসমাইল হোসেন, জেলা প্রতিনিধি মেহেরপুরঃ

প্রকাশ: ৮ নভেম্বর ২০২১, ১৫:২২ |  আপডেট  : ১৬ মে ২০২৪, ০০:২৪

মেহেরপুরের গাংনী উপজেলার লক্ষীনারায়ণপুর ধলা গ্রামে ভোট চাওয়াকে কেন্দ্র করে মেম্বার প্রার্থীর দু’পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে ২ জন নিহত এবং আহত হয়েছে ২০ জন। আজ সোমবার সকাল ৯টার দিকে বিলধলা নামক স্থানে এ সংঘর্ষ ঘটে। নিহতরা ধলা গ্রামের জাহারুল ইসলাম (৫৭) ও সাহাদুল ইসলাম (৫৫)। নিহত ২ জনই ইউপি মেম্বার আজমাইন হোসেন টুটুলের মামাতো ভাই। 

স্থানীয় সুত্রে জানা গেছে, গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য (মেম্বর) টুটুল হোসেনের সাথে গাংনী উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ধলা গ্রামের বাসিন্দা আতিয়ার রহমান পক্ষের বিরোধ দীর্ঘদিনের। এবারের নির্বাচনে আতিয়ার হোসেন ও আজমাইন হোসেন একই ওয়ার্ডে মেম্বার পদে প্রতিদ্বন্দীতা করছেন। ভোটের প্রচার-প্রচারণা নিয়ে দু’পক্ষের মধ্যে বিরোধ চাঙ্গা দিয়ে উঠে। ভোট চাওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষের লোকজন ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। দীর্ঘ সময় ধরে সংঘর্ষ চলার পর উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়। 

আহতদেরকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বি.ডি দাস পিকলু দু’জনকে মৃত ঘোষণা করেন। তিনি বলেন, আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক। মুমূর্ষ অবস্থায় চার জনকে কুষ্টিয়া মেডিকেলে রেফার্ড করা হয়েছে। বাকিদের এই হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে গাংনী লক্ষীনারায়ণপুর ধলা নামক গ্রাম এলাকায় থমথমে বিরাজ করছে। পুরো এলাকা পুলিশের নিয়ন্ত্রনের পাশাপাশি কঠোর নজরদারীতে রয়েছে। মেহেরপুর পুলিশ সুপার রাফিউল আলম ঘটনাস্থল পরিদর্শন শেষে তিনি জানান, ভোট চাওয়াকে কেন্দ্র করে অনাকাক্সিখত ঘটনা ঘটেছে। অভিযান চলমান রয়েছে। যারা এ ঘটনা ঘটিয়েছে দ্রুত গ্রেফতার করে তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত