গাংনীতে পাটক্ষেত থেকে অজ্ঞাত নারীর গলিত মরদেহ উদ্ধার

  ইসমাইল হোসেন, জেলা প্রতিনিধি, মেহেরপুরঃ

প্রকাশ: ২৫ মে ২০২১, ১৭:০৫ |  আপডেট  : ১৩ মে ২০২৪, ১৫:০২

মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের রাধাগোবিন্দপুর ধলা নামক গ্রামে মাঠের পাটক্ষেত থেকে মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে স্থানীয়দের খবরের ভিত্তিতে অজ্ঞাত এক নারীর গলিত মরদেহ উদ্ধার করেছে গাংনী থানা পুলিশ। দুপুরে গাংনী থানা পুলিশের একটি দল মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। মরদেহের হাত-পা বাঁধা ছিল। কঙ্কালসার মরদেহটির পাশ থেকে শালোয়ার, কামিজ, আংটি, পায়ের তোড়া উদ্ধার করেছে পুলিশ। কৌশলে তাকে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ শেষে হত্যা করা হয়েছে বলে পুলিশের প্রাথমিক ধারণা। 

পাট ক্ষেতের মালিক বেল্টু বলেন- বেশ কয়েকজন শ্রমিকসহ আমার পাট ক্ষেত আগাছা পরিষ্কারের জন্য সকালে জমিতে কাজ শুরু করি। কাজ করতে করতে জমির মাঝখানে পৌছালে পচা গন্ধ বের হয়। পচা গন্ধ কিসের তা খুঁজতে গিয়ে মহিলাদের জামা কাপড় দেখতে পায়। পরে যা কঙ্কাল প্রায়ই গলিত মরদেহ দেখে গ্রামে খবর দিলে স্থানীয় গ্রামবাসীরা পুলিশকে সংবাদ দেন। তবে তার শরীরের অধিকাংশ মাংস শিয়াল বা অন্য কোন প্রাণী খেয়ে ফেলেছে বলে স্থানীয়রা ধারণা করছে। 

সংবাদের ভিত্তিতে গাংনী থানার ওসি (তদন্ত) সাজেদুল ইসলাম মরদেহ উদ্ধার শেষে জানান- উদ্ধারকৃত নারীর শরীরের মাংস নেই। শুধু কঙ্কাল পড়ে রয়েছে। কোন চক্র মেয়েটিকে কোন জায়গায় থেকে তুলে এনে ধর্ষণ শেষে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশের পাশে কিছু স্বণার্লঙ্কার ও পোশাক রয়েছে। গলিত মরদেহ ময়না তদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিচয় ও হত্যাকান্ডের সাথে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত