গাংনীতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় সাংবাদিক আল আমিন হোসেন গ্রেফতার

  মেহেরপুর প্রতিনিধি : 

প্রকাশ: ২২ মে ২০২১, ১৯:৩৮ |  আপডেট  : ১৬ মে ২০২৪, ০৬:৫৫

মেহেরপুরের গাংনীতে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক আল আমিন হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোরে গাংনী পৌর শহরের বাঁশবাড়িয়া গ্রামের তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। আল আমিন হোসেন বাঁশবাড়িয়া গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে ও ঢাকা থেকে প্রকাশিত বিজনেস বাংলাদেশ পত্রিকার মেহেরপুর জেলা প্রতিনিধি।

মামলার তদন্তকারী কর্মকর্তা গাংনী থানার এস আই সুমন জানান, ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় আদালতের পরোয়ানা থাকায় সাংবাদিক আল আমিন হোসেনকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। এদিকে, সাংবাদিক আল আমিন হোসেন জানিয়েছেন তিনি এই মামলায় আদালত থেকে জামিনে ছিলেন। করোনার কারণে আদালতে হাজিরা দিতে না পারেননি। লকডাউন শেষ হলে তিনি আদালতে গিয়ে ফ্রেস জামিন নিতেন। 

উল্লেখ্য, ২০২০ সালের ১১ মে স্থানীয় দৈনিক মেহেরপুর প্রতিদিন পত্রিকায় “গাংনীর সাবেক এমপি মকবুলের কান্ড, ২৬ বছর দখলে রেখেছে পরের বাড়ি” শিরোনামে সংবাদ প্রকাশিত হলে সাবেক এমপি মো: মকবুল হোসেনের ভাগ্নে সবুজ হোসেন বাদী হয়ে গাংনী থানায় মেহেরপুর প্রতিদিনের প্রকাশক এ এস এম ইমন, সম্পাদক ইয়াদুল মোমিন ও যুগ্ন সম্পাদক আল আমিনের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করেন। মামলা নং ১২ তাং ১৩-০৫-২০২০ ইং।

মেহেরপুর পুলিশ সুপার এসএম মুরাদ আলী জানান, গ্রেপ্তারের এমন ঘটনা পুলিশ কর্তৃপক্ষের কেউই জানে না। করোনাকালীন সময়ে এভাবে আসামী না ধরলেও হতো। অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম বলেন- অনভিজ্ঞ অফিসারের কারণে এই গ্রেপ্তার ঘটনা ঘটেছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত