গজারিয়া উপজেলায় ভোটগ্রহণ, কেন্দ্র ফাঁকা

  স্টাফ রিপোর্টার

প্রকাশ: ৮ মে ২০২৪, ১০:৫৭ |  আপডেট  : ১০ জুন ২০২৪, ১৫:০৪

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ চলছে। তবে উপজেলার একটি কেন্দ্রে ভোটগ্রহণের এক ঘণ্টা অতিবাহিত হলেও মাত্র একটি ভোট পড়তে দেখা গেছে। বুধবার (৮ মে) হোসেন্দী বহুমুখী উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রে সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হলেও এক ঘণ্টায় মাত্র একটি ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। এই কেন্দ্রে ৩ হাজারের ওপর ভোটার সংখ্যা থাকলেও সকাল ৯টা ১০ মিনিট পর্যন্ত ভোটকেন্দ্রটি পুরো ফাঁকা ছিল। কোনো ভোটার উপস্থিতি দেখা যায়নি। ভোটকেন্দ্রের বাইরে কিছু উৎসুকজনতা দেখা গেলেও কেন্দ্রের ভেতর পুরোটাই ফাঁকা।

ভোটকেন্দ্রের সহকারী প্রিজাইডিং কর্মকর্তা জানান, ওই কেন্দ্রে দুইটি বুথ রয়েছে। দুইটি বুথের মধ্যে এক বুথে একটি মাত্র ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা গজারিয়া সরকারি কলেজের প্রভাষক মোহাম্মদ ইনরান ভূঁইয়া বলেন, এজেন্টরা যথাসময়ে না আসায় আমরা বিড়ম্বনায় পড়েছি। কালকে রাত হতে আমরা এজেন্ট দেওয়ার জন্য বিভিন্ন প্রার্থীদের সঙ্গে যোগাযোগ করছি। কিন্তু তারা যথাসময়ে এজেন্ট পাঠায়নি। 

এদিকে গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা কোহিনূর আক্তার বলেন, নির্বাচন নিবিঘ্ন ও শান্তিপূর্ণ করতে বিপুল পরিমাণ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য নিয়োজিত করা হয়েছে।

মুন্সীগঞ্জ গজারিয়া উপজেলায় মোট ৬০টি ভোটকেন্দ্র রয়েছে। ওই উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৪৭ হাজার ২৪৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার রয়েছে ৭৫ হাজার ৯৪৬ জন এবং নারী ভোটার ৭১ হাজার ৩শ জন। হোসেন্দী বহুমুখী উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ৩ হাজার ১৫৪ জন। পুরুষ ভোটার সংখ্যা ১ হাজার ৬৭৮ জন। নারী ভোটার সংখ্যা ১ হাজার ৪৬৬ জন।

এ উপজেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪ জন প্রার্থী। ভাইস চেয়ারম্যান পদে ৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদেও প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪ জন প্রার্থী।

 

সা/ই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত