খৈলবোঝাই ট্রাক থেকে হিলি স্থলবন্দরে বিপুল পরিমাণ মাদক উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২৩, ১২:১৪ |  আপডেট  : ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৬

জব্দ করা মাদকদ্রব্যের একাংশ

দিনাজপুরে হিলি স্থলবন্দরে আমদানি করা খৈলবোঝাই ট্রাক থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল ও নেশাজাতীয় দ্রব্য উদ্ধার করেছে কাস্টমস। এসব মাদক পরিবহনের দায়ে ভারতীয় ট্রাক ও ট্রাকের চালক কৃষ্ণ রায়কে (৩৬) বন্দরের হেফাজতে রেখেছে কাস্টমস।

শনিবার (১৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে হিলি স্থলবন্দরের ২ নম্বর ওজন স্টেশনের সামনে খৈলবোঝাই ভারতীয় ট্রাক থেকে (নম্বর ডাব্লু বি ১১সি ১৫২৮) মাদকগুলো উদ্ধার করা হয়। ভারতীয় ট্রাকচালক কৃষ্ণ রায় ভারতের হিলি থানার তিরমনি এলাকার সন্তোষ রায়ের ছেলে।

হিলি স্থল শুল্ক স্টেশনের রাজস্ব কর্মকর্তা তাপস কুমার দেব রায় বলেন, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদফতর (এনএসআই) থেকে আমরা তথ্য পাই যে আমদানিকৃত পণ্যবাহী ট্রাকে মাদক পরিবহন করে নিয়ে আসা হয়েছে। সেই তথ্যের ভিত্তিতে এনএসআই ও কাস্টমস যৌথভাবে হিলি স্থলবন্দরের অভ্যন্তরে ওজন স্টেশনের সামনে থাকা খৈলবোঝাই ট্রাকে অভিযান চালায়। এসময় ট্রাকের চালকের কেবিন থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়। এর মধ্যে ফেনসিডিল ২২৩ বোতল, ফেয়ারডিল ৯৬ বোতল, নেশাজাতীয় অ্যামপোল ৩ হাজার ৮০০ পিস উদ্ধার করা হয়। এ ঘটনায় ট্রাকটি ও এর চালককে বন্দরের হেফাজতে রাখা হয়েছে। গাড়ি খালাস হবে না এবং ট্রাক ও চালকের কারপাস আটকে রাখা হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ এলে আগামীকাল সকালে এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত