'খেলার মাঠে পাকিস্তানী পতাকা উড়ানোর মাধ্যমে মুক্তিযোদ্ধাদের অপমান করা হয়েছে'

  শফিক স্বপন,মাদারীপুর প্রতিনিধি:

প্রকাশ: ৯ ডিসেম্বর ২০২১, ১৫:১২ |  আপডেট  : ৩০ এপ্রিল ২০২৪, ১২:৫৪

‘বাংলাদেশী যুবকরা খেলার মাঠে পাকিস্তানী পতাকা উড়িয়ে ও পাকিস্তান জিন্দাবাদ বলে মহান মুক্তিযুদ্ধে ত্রিশ লক্ষ শহীদ ও সম্ভ্রাম হারানো দুই লক্ষ মা-বোনের সাথে বিশ্বাসঘাতকতা করা হয়েছে, এদের মুক্তিযোদ্ধাদের অপমান করেছে। সরকার এদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে ভবিষ্যতে যাতে কেউ এ ঘটনা না ঘটাতে পারে’ বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান, এমপি। 

আজ বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) মাদারীপুর সার্কিট হাউসে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মাদারীপুর মুক্ত দিবস উদ্্যাপন এবং পলাশী থেকে ধানমন্ডি মনুমেন্ট নির্মাণ কাজের উদ্বোধন উপলক্ষে এক প্রেসব্রিফিং এর আয়োজন করা হয়। 

এসময় শাজাহান খান বলেন, আমাদের নতুন প্রজন্মকে ইতিহাস জানাতে ব্রিটিশ বিরোধী আন্দোলন থেকে শুরু করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৃশংস হত্যাকাণ্ডসহ শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডকে ছড়িয়ে দিতে নির্মাণ করা হচ্ছে পলাশী থেকে ধানমন্ডি মনুমেন্ট। আগামীকাল (১০ ডিসেম্বর) মাদারীপুর মুক্তদিবস অনুষ্ঠানে মনুমেন্টের উদ্বোধন করা হবে।

প্রেসব্রিফিং অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ সাখাওয়াত হোসেন সেলিম, বাংলাদেশ কৃষক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাকিলুর রহমান সোহাগ তালুকদার, আওয়ামী লীগ নেতা আবুল বাশার। এসময় জেলায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত