ক্রিমিনাল পরিচয়েই তাঁরা থেকে যাবে আজীবন?

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৫ মার্চ ২০২৪, ১৭:০৬ |  আপডেট  : ৩ মে ২০২৪, ১৮:৪৯

এমএলএম প্রতারণার শিকার তিন তারকা। তাদের জীবনে ঘটে যাওয়া গল্পকে নিয়ে ফরহাদ আহমেদ নির্মিত ক্রাইম থ্রিলার ওয়েব ফিল্ম ‘ক্রিমিনালস’। অভিনয় করেছেন তানজিকা আমিন, রুকাইয়া জাহান চমক ও নীল হুরের জাহান। তাদের সহশিল্পী হিসেবে আছেন আবু হুরায়রা তানভীর, ইরফান সাজ্জাদ, শাহরিয়ার রানা। ওয়েব ফিল্মটির নির্মাতা প্রতিষ্ঠান আলফা আই স্টুডিও লিঃ ।  

বিশ্ববিদ্যালয়ের ছাত্রী চুমকি আক্তার, সাধারণ গৃহিণী নীলা বোস আর কর্মজীবী মা বীথি রহমান শহরের তিনপ্রান্তের তিন বয়সী নারী একত্রিত হয়েছে একটি অভিন্ন লক্ষ্য অর্জন করতে। যে লক্ষ্য অর্জন করতে তাদের ভাঙতে হবে আইন, হতে হবে ক্রিমিনাল। চুমকি, নীলা আর বীথির পথ সহজ না। ব্যক্তিজীবনের সমস্যা একদিকে যেমন আঁকড়ে ধরেছে তাদের বর্তমান পদক্ষেপ; তেমনই লক্ষ্য অর্জিত না হলে তাদের ভবিষ্যতও হয়ে পড়বে অনিশ্চিত। দারুণ দোলাচলের ভেতর তারা হয়ে ওঠে একটা টিম। ধ্বংস করতে নামে এমন একটা বড় শক্তিকে; যে এতদিন নিজেকে রেখেছে সবার ধরা-ছোঁয়ার বাইরে।

একদিকে জীবনের টানাপোড়েন, অন্যদিকে অসম্ভব বাধা, দুটোকে অতিক্রম করে চুমকি, নীলা আর বীথি কি সত্যি তাদের লক্ষ্য অর্জন করতে পারবে? নাকি কেবলই অপরাধী হয়ে, ক্রিমিনাল পরিচয়েই তারা থেকে যাবে আজীবন? এই তিন নারীর জীবনে ঘটে যাওয়া গল্পকে নিয়ে ফরহাদ আহমেদ র্নিমিত ক্রাইম থ্রিলার ওয়েব ফিল্ম ‘ক্রিমিনালস’।

এরইমধ্যে ফিল্মটির শুটিং শেষ হয়েছে। ওটিটি প্ল্যাটর্ফম দীপ্ত প্লে তে  ৮ মার্চ থেকে দেখা যাবে ওয়েব ফিল্ম ‘ক্রিমিনালস’। 

ফিল্মটির দৃশ্যে নীল, তানজিকা ও চমক

পরিচালক ফরহাদ আহমেদ বললেন, ‘আমাদের দেশে কয়েকদিন পরপরই বড় বড় জালিয়াতি চক্র সাধারণ মানুষদের বোকা বানিয়ে তাঁদের কষ্টের টাকা লুটপাট করে চলে যায়। যেহেতু কয়েকদিন পরপরই এ রকম ঘটনা আমরা দেখি, সুতরাং বলা যায় মানুষজনের মাঝে সচেতনতার অভাব আছে। এ রকম একটি প্রতারণার ঘটনা থেকেই ক্রিমিনাল ফিল্মটির গল্প তৈরি হয়েছে। সাধারণ তিনজন নারীর একসাথে হওয়া এবং সেই প্রতারণার টাকা ফিরে পাওয়ার সংগ্রামই দেখানোর চেষ্টা করা হয়েছে। কথায় আছে ট্র্যাজেডি দূর থেকে দেখতে কমেডি মনে হয়। এই ফিল্মটা অনেকটা ডার্ক-কমেডিও বলা যায়। ইরফান, তানভীর, তানজিকা, চমক, নীল—সবাই ভালো করার চেষ্টা করেছেন। এখন দর্শকদের কেমন লাগে সেটার অপেক্ষায় আছি।’

 

সা/ই

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত