ক্রিকেটাররা হোটেলে, পরিত্যক্ত তৃতীয় দিন

  স্পোর্টস ডেস্ক:

প্রকাশ: ৬ ডিসেম্বর ২০২১, ১৫:৫২ |  আপডেট  : ২১ জানুয়ারি ২০২২, ১৭:৩১

রাত থেকে অঝরে ঝরছে বৃষ্টি। তুমুল বৃষ্টির কারণে বাংলাদেশ ও পাকিস্তান দলকে হোটেলে অবস্থান করতে বলেন ম্যাচ রেফারি। বৃষ্টির পরিমাণ কমলে খেলা মাঠে গড়ানোর কথা ছিল। কিন্তু সারাদেশে সৃষ্ট নিম্নচাপের কারণে যে বৃষ্টি বর্ষণ হচ্ছে তা আজ আর থামছে না। যার কারণে দুপুর ২টায় তৃতীয় দিনের খেলার সমাপ্তি টানে ম্যাচ রেফারি।

পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টেস্টের প্রথম দিন আলোক স্বল্পতার কারণে দুই সেশনের পরই খেলার সমাপ্তি টানা হয়। দ্বিতীয় দিন সকাল থেকে চলতে থাকা বৃষ্টিতে প্রথম সেশন পণ্ড হয়। দ্বিতীয় সেশনে ৬ ওভার ২ বল খেলা সম্ভব হলেও তৃতীয় সেশন কেড়ে নেয় বৃষ্টি। এতে পরদিন খেলা সাড়ে ৯টায় শুরুর সিদ্ধান্ত জানায় আম্পায়ার্সরা।

কিন্তু তৃতীয় দিনের আগের রাত থেকে বৃষ্টি চলমান। এখনো অঝরে ঝরছে বৃষ্টি ফোটা। বৃষ্টি থামারও নেই কোনো সম্ভাবনা। বৃষ্টির কারণে ক্রিকেটাররা হোটেলেই অবস্থান করছেন। বৈরী আবহাওয়ার কারণে তৃতীয় দিনের খেলা মাঠে না গড়িয়ে দিনের শেষ টানেন ম্যাচ রেফারি। 
 
যদিও আবহাওয়া অফিস বলেছে, ‘আজ সারাদিন বৃষ্টি থাকবে। আগামীকালও আকাশ মেঘলা থাকবে। সকালের দিকে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে বিকেলের দিকে বৃষ্টি কমে আকাশ পরিস্কার থাকার সম্ভবনা রয়েছে।’ 

দ্বিতীয় এই টেস্টে ঘূর্ণিঝড়ের প্রভাব ছিল প্রথম দিন থেকে। ৫৭ ওভার খেলা হয়েছিল। পরে আলোর স্বল্পতায় ম্যাচ পরিত্যক্ত হয়েছে। দ্বিতীয় দিনেও খেলা হয়েছে মাত্র ৬.২ ওভার। তৃতীয় দিন তো কোনও বলই মাঠে গড়ালো না। খেলা পরিত্যক্ত হওয়ার আগে প্রথম ইনিংসে পাকিস্তানের সংগ্রহ ছিল ২ উইকেটে ১৮৮ রান। ক্রিজে আছেন বাবর আজম (৭১) ও আজহার আলী (৫২)।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত