ক্যান্সারের কাছে হেরে গেলেন শফিকুর রহমান মুন্না, বিসিবির শোক

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৩ আগস্ট ২০২২, ১৪:৪২ |  আপডেট  : ২ মে ২০২৪, ০১:৪৩

ঢাকার ক্লাব ক্রিকেটের সফল সংগঠক এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাবেক পরিচালক শফিকুর রহমান মুন্না আর নেই। প্রাণঘাতী ক্যান্সারের সাথে লড়াই করে আজ ২৩ (আগস্ট) মঙ্গলবার সকালে মারা গেছেন ক্রিকেটের নিবেদিত এই মানুষটি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে শফিকুর রহমান মুন্নার বয়স হয়েছিল ৭২ বছর। আজ বাদ আসর গুলশানের আজাদ মসজিদে মুন্নার জানাজা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। ১৯৭০ সালের দিকে ঢাকার ঐতিহ্যবাহী ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের ক্রিকেট সম্পাদক ও ম্যানেজার হিসেবে যাত্রা শুরু হয় মুন্নার। এরপর অল্প সময়ের মধ্যেই ঢাকাই ক্লাব ক্রিকেটের জনপ্রিয় সংগঠকের খেতাব লাভ করেন মুন্না।

১৯৯১ সালে প্রয়াত লেঃ কর্নেল মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে হওয়া বিসিবির নির্বাহী কমিটির অন্যতম শীর্ষ কর্তা হিসেবে নিযুক্ত হন শফিকুর রহমান মুন্না। এরপর ২০০১ থেকে ২০০৬ সালেও তিনি বিসিবির নির্বাহী কমিটির অন্যতম বড় সদস্য হিসেবে কাজ করেছেন মুন্না।

সাবেক পরিচালক শফিকুর রহমান মুন্নার মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বিদেহী আত্মার শান্তি কামনাসহ মরহুমের পরিবারের প্রতিও সমবেদনা জানিয়েছে বিসিবি।

Caption

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত