কোনো কিছুর আশা বা প্রয়োজনে নয়, শুধু মানুষের পাশে থাকতে চাই; সালমা ইসলাম

  লতা মন্ডল-সিরাজদিখান  (মুন্সিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০২১, ১৪:৪৩ |  আপডেট  : ২ মে ২০২৪, ২২:৫৬

যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা ও প্রয়াত চেয়ারম্যান,বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের  আত্মার মাগফিরাত কামনায় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি সিরাজদিখান মালপদিয়া বকুলতলায় অসহায় দরিদ্র পরিবারের মাঝে  শীতবস্ত্র কম্বল বিতরণ করেন। 

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, কোনো কিছুর আশা বা প্রয়োজনে নয়, শুধু মানুষের পাশে থাকতে চাই, মানুষের ভালোবাসা নিয়েই আমি পথ চলতে চাই। অবহেলিত মানুষের পাশে থেকে কাজ করাই আমার জীবনের আদর্শ ও লক্ষ্য। তিনি বলেন, আমার জীবনের একমাত্র কামনা সাধারণ মানুষের কল্যাণে কাজ করা। তাই  আমার বাবার বাড়ি সিরাজদিখানের মানুষকে ভালোবেসে বারবার আপনাদের মাঝে ফিরে আসি। আপনাদের কল্যাণে যেমন বিগত সময় কাজ করেছি। তেমনি দরিদ্র অসহায় জনতার পাশে থেকে কাজ করব- এটাই আমার আগামী দিনের পথ চলার অঙ্গীকার। 

আজ শনিবার সিরাজদিখান মধ্যপাড়া ইউনিয়নের মালপদিয়া বকুলতলা গ্রামে নিজ বাড়িতে, অসহায় গরিব শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। পরিবারের  লোকজনদের সঙ্গে নিয়ে অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি দিনব্যাপী উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের ০৯টি ওয়ার্ডের প্রত্যন্ত জনপদে থেকে আসা শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন। 

এ সময় তিনি  প্রত্যন্ত জনপদের অসহায় মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন ও বলেন, আমি প্রতি বছর শীতের সময় আপনাদের পাশে ছুটে আসি  শীতবস্ত্র কম্বল নিয়ে। কোনো কিছুর আশা বা প্রয়োজনে নয়, শুধু মানুষের পাশে থাকতে চাই। আপনারাও আমার কথা স্মরণ করেন। তাই আপনাদের ভুলতে পারি না। এ সময় এমপি সালমা ইসলাম  আরোও বলেন, দেশ এগিয়ে যাচ্ছে। জনকল্যাণে কাজ করে যাচ্ছি। আপনাদেও দোয়া ও ভালবাসা আমাকে  প্রেরনঅ দেয় । সালমা ইসলাম এমপি শনিবার  মধ্যপাড়া ইউনিয়নের মালপদিয়া গ্রামে তার ব্যক্তিগত তহবিল থেকে কম্বল বিতরণ করেন। 

এ সময় উপস্থিত ছিলেন –,মাসুদ করিম পাপ্পু,রহিমা বেগম,নাছিমা বেগম,তাসলিমা মাহবুব, হাসি তাহমিন,ডালিয়া পারভীন,মাহবুবুর রহমান ভ’ইয়া,মীর হোসেন কালাম,রফিকুল ইসলাম শাকিল,ইফতেখার হোসেন তন্ময়,মুসফিক করিম মেহরাব,মেহরাজ করিম,রাব্বি হোসেন মোস্তফা কামাল,মহিউদ্দিন আহম্মেদ সাজু,লুবনা আহম্মেদ,শান্তা শ্রাবন্তি,রাকিব,তানিয়া শারমিন,শাহনাজ বেগম রোজী,রৌশন মাহবুব রূপালী,মাহমুদা হক লিলি,ফাহমিদা হেলেন,শাহিনা মমিন খুকু,আসমা আক্তার রুমি,শরমিলা জিয়াসমিন মুক্তি,সীমানা আমীর,মোঃ জসীম উদ্দিন মোঃ,জহিরুল ইসলাম, ফারজানা রাব্বি-প্রমুখ।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত