কৃষিব্যাংক অবসরপ্রাপ্ত কর্মকর্তা কল্যাণ সমিতির দ্বিবার্ষিক সম্মেলন ও সাধারণ সভা অনুষ্ঠিত

  সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২ এপ্রিল ২০২২, ১২:২১ |  আপডেট  : ১৬ মে ২০২৪, ০৯:০৮

গত ২৫ মার্চ কৃষিব্যাংক অবসরপ্রাপ্ত কর্মকর্তা কল্যাণ সমিতির দ্বিবার্ষিক সম্মেলন ও সাধারণ সভা কৃষিব্যাংক ভবন মিলনায়তনে সমিতির সভাপতি আবদুস সাত্তার মোল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।উদ্বোধনী অনুষ্ঠানে কৃষিব্যংক পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জনাব মোঃ নাসিরুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।উদ্ধোধনী পর্বে ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও ব্যবস্খাপনা পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন সর্বজনাব আলাউদ্দিন এ মজিদ,এস এ চৌধুরী,রুহুল আমিন চৌধুরী, মোঃ ইয়াছিন আলী, একেএম সাজেদুর রহমান, কেএম আসাদুজ্জামান ও রায়হানা য়ূসুফ আলী। সম্মেলনে দেশের সকল অঞ্চল থেকে প্রায় তিনশত প্রতিনিধি যোগদান করেন।

দ্বিতীয় অধিবেশনে সাধারন সভা সমিতির কার্যকরী সভাপতি জনাব সফিকুল মাওলার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।এ পর্বে নতুন কমিটি ঘোষনার জন্যে জনাব আবু হানিফ খানের নেতৃত্বে গঠিত নির্বাচন কমিশন অতীতের ধারাবাহিকতা বজায় রেখে সমঝোতার মাধ্যমে কমিটির সভাপতি, কার্যকরী সভাপতি ও সাধারন সম্পাদক পদে যথাক্রমে বীর মুক্তিযোদ্ধা মোঃ ফসিয়ার রহমান,বীর মুক্তিযোদ্ধা মোঃজয়নাল আবেদীন ও মোঃ রেজাউল হকের নাম ঘোষনা করে- যা উপস্থিত প্রতিনিধিরা হাততুলে ও করতালির মাধ্যমে অনুমোদন করে।

নির্বাচন কমিশন দেশের সকল বিভাগ থেকে প্রতিনিধিদের সমন্বয়ে মোট ৫২ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটির অনুমোদন প্রদান করে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত