কৃষিব্যাংক অবসরপ্রাপ্ত অফিসার কল্যাণ সমিতির কার্যকরী পরিষদের সভা

  প্রেস বিজ্ঞপ্তি

প্রকাশ: ৭ জুলাই ২০২৪, ২০:২৪ |  আপডেট  : ৫ অক্টোবর ২০২৪, ১০:২৫

বক্তব্য রাখছেন সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জয়নাল আবেদীন

কৃষিব্যাংক অবসরপ্রাপ্ত অফিসার কল্যাণ সমিতির কার্যকরী পরিষদের সভা আজ (রবিবার) সমিতির সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো.জয়নাল আবেদীনের সভাপতিত্বে মতিঝিলে অনুষ্ঠিত হয়। 

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও সম্প্রতি মৃত্যু বরণকারী  ব্যাংকের কর্মকর্তা কর্মচারীদের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন প্রাক্তন সাধারন সম্পাদক আলহাজ রিজাউল হক।স্বাগত বক্তব্য রাখেন কার্যকরী সভাপতি মো.  দিলওয়ার হোসেন  ভূইয়া। নব নির্বাচিত  কার্যকরী পরিষদের নির্বাহীবৃন্দ ও সদস্যদের পরিচয় করিয়ে দেন সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা  কেএম সিদ্দিকুজ্জামান।

মাঠ পর্যায়ের ও প্রধান কার্যালয়ের প্রতিনিধিগণ (সহ সভাপতি) ও উপদেষ্টাবৃন্দ সমিতির করণীয় বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনামূলক মতামত ব্যক্ত করেন। সমিতির উপদেষ্টা পরিষদের ২৫ সদস্যের নাম ঘোষনা করা হয় এবং তা সকলে অনুমোদন করেন।

মাঠ পর্যায়ে সাংগঠনিক সফর করার সিদ্ধান্তসহ সমিতির কর্মসূচি বাস্তবায়নে সহায়ক ভূমিকা পালনের জন্য কয়েকটি  উপ কমিটি গঠন করা হয়। আগামী ৭ সেপ্টেম্বর অভিষেকের তারিখ নির্ধারণ জরা হয়। সভাপতি তার সমাপনী বক্তৃতায় দূূর-দূরান্ত থেকে সভায় উপস্থিত হওয়ায় সকলকে ধন্যবাদ জানান।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত