‘কিশোর গ্যাংয়ের হামলায়’ ছুরিকাঘাতে দুই কিশোর আহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ মার্চ ২০২৩, ১২:০৮ |  আপডেট  : ১৬ জুন ২০২৪, ১১:৩৭

রাজধানীর কড়াইল বস্তিতে কিশোর গ্যাংয়ের সদস্যদের ছুরিকাঘাতে এক শিক্ষার্থীসহ দুই কিশোর আহত হয়েছে। বুধবার [২৯ মার্চ] দিবাগত রাতে ঘটনাটি ঘটে। আহত মো. আরাফাত [১৬] ও আব্দুর রহিমকে (১৭] চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ [ঢামেক] হাসপাতালে নেওয়া হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি জানান, বিষয়টি বনানী থানাকে অবহিত করা হয়েছে।

আহত আরাফাতের মা রেখা আক্তার জানিয়েছেন, তার ছেলে বাকেরগঞ্জ সদর উপজেলার ফজলুল হক মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। সে তার নানার বাড়ি থেকে পড়াশোনা করে। তার বাবা মাছ ব্যবসায়ী। রোজার মাস শুরু হওয়ায় তাকে ঢাকায় আমাদের কাছে টিএনটি আনসার ক্যাম্পের কাছের বাসায় নিয়ে আসি। গত রাতে স্থানীয় প্রতিবেশী রহিমের সঙ্গে সে বাইরে গিয়েছিল। পরে সংবাদ পাই কড়াইল বস্তির বেলতলা ভাঙ্গা ওয়াল এলাকায় স্থানীয় সোহেল, রাফিসহ ২০/২৫ জন কিশোর তাদের ঘেরাও করে এলোপাতাড়ি ছুরিকাঘাতে আহত করে। আরাফাতের শরীরের বিভিন্ন স্থানে ৬/৭টি আঘাত করে এবং রহিমের গলায় রক্তাক্ত জখম করে।

তিনি বলেন, হামলাকারীদের সম্ভবত টার্গেট ছিল রহিম। কারণ আমার ছেলে গ্রামের বাড়ি থেকে এসেছে। সে তো কারও চেনা নয়।

রেখা আক্তার জানান, আরাফাতকে সারা রাত চিকিৎসা করিয়ে সকালে বাসায় নিয়ে এসেছি। বনানী থানার পুলিশ তার খোঁজ খবর নিয়ে গেছে। রহিমের খবর জানি না।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত