কালকিনিতে হাত-পা বাঁধা অবস্থায় স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

  শফিক স্বপন,মাদারীপুরঃ

প্রকাশ: ৯ এপ্রিল ২০২১, ১৬:৫৪ |  আপডেট  : ২০ মে ২০২৪, ০৭:৩৩

মাদারীপুরের কালকিনিতে হাত-পা বাঁধা অবস্থায় স্বামী-স্ত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ শুক্রবার দুপুরে উপজেলার আলীনগর এলাকার রাজারচর গ্রামের একটি খাল থেকে তাঁদের লাশ উদ্ধার করা হয়। লাশ উদ্ধার হওয়া দুজন হলেন একই এলাকার কোলচুরি সস্তাল গ্রামের মফেজ সরদারের ছেলে মোয়াজ্জেম সরদার-(৫৫) ও তাঁর স্ত্রী মাকসুদা বেগম (৪৫)। এদিকে নিহতের স্বজনদের দাবি, নিহত মোয়াজ্জেম সরদারের ছেলে সাহিদ সরদার একটি হত্যা মামলার সাক্ষী ছিলেন।

এলাকা ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত মোয়াজ্জেম সরদার ও তার স্ত্রী মাকসুদা বেগম রহস্যজনকভাবে গত পাঁচদিন পূর্বে বাড়ি থেকে নিখোঁজ হয়। পরে আজ দুপুরে স্থানীয় লোকজন তাদের দুইজনের লাশ একই গ্রামের একটি খালের কচুরিপানার ভিতরে দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল সঙ্গীয় ফোর্স নিয়ে তাদের দুই জনের লাশ উদ্ধার করেন।

স্থানীয় ইউপি সদস্য মো. নান্নু বলেন, নিহত মোয়াজ্জেম সরদারের ছেলে সাহিদ সরদার একটি হত্যা মামলার সাক্ষী ছিলেন। এর জের ধরেই হয় তো এ ঘটনা ঘটতে পারে।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল বলেন, আমরা খবর পেয়ে দুজনের হাত-পা বাঁধা অবস্থায় লাশ উদ্ধার করেছি। ময়নাতদন্তের পর বলা যাবে কীভাবে হত্যা করা হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত