কালকিনিতে স্কুলছাত্রী ধর্ষন, ধর্ষক গ্রেফতার        

  শফিক স্বপন,মাদারীপুর

প্রকাশ: ২১ জুলাই ২০২২, ১৫:৪২ |  আপডেট  : ১৩ মে ২০২৪, ১৭:১৩

মাদারীপুরের কালকিনিতে ১৩ বছরের এক স্কুলছাত্রী ধর্ষনের শিকার হয়েছে। এ ঘটনায় থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন ভূক্তভোগী পরিবার। পরে অভিযান চালিয়ে ধর্ষক মোঃ আসাদ খাঁন-(১৯)কে গ্রেফতার করেছে থানা পুলিশ। এদিকে ধর্ষনের শিকার ওই স্কুলছাত্রীকে পুলিশ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে মেডিকেল পরিক্ষার জন্য পাঠিয়েছে। আজ বৃহস্পতিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছে থানা পুলিশ। 

মামলা ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানাগেছে, কালকিনি উপজেলার মিয়ারহাট উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনীর এক স্কুলছাত্রীকে একই উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের চরফতে বাহাদুর গ্রামের জুয়েল খাঁনের বখাটে ছেলে আসাদ খাঁন ওই স্কুলছাত্রীকে তার বসতঘরে একা পেয়ে মঙ্গলবার সকালে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে। এ ঘটনা জানতে পেরে ওই ধর্ষিতার মা বাদী হয়ে ধর্ষক আসাদ খাঁনকে আসামী করে কালকিনি থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন। পরে থানা পুলিশ অভিযান চালিয়ে পৌর এলাকার পাঙ্গাশিয়া গ্রাম থেকে পলাতক অবস্থায় ধর্ষক আসাদ খাঁনকে গ্রেফতার করে।

ভুক্তভোগী স্কুলছাত্রীর মা ও মামলার বাদী অভিযোগ করে বলেন, আমার মেয়েকে তার ইচ্ছার বিরুদ্ধে আসাদ জোরপূর্বক ধর্ষন করেছে। তাই আমি তার বিরুদ্ধে মামলা করেছি। আমি তার ফাঁসি চাই।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ শামীম হোসেন বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। এবং আসামী আসাদ খাঁনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। 


 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত