কালকিনিতে শোক দিবসের ফেস্টুন ছেড়া নিয়ে উত্তেজনা

  মাদারীপুর প্রতিনিধি:

প্রকাশ: ১৪ আগস্ট ২০২১, ১৯:২৫ |  আপডেট  : ৩ মে ২০২৪, ০৫:২৭

মাদারীপুরের কালকিনিতে রাতের আধাঁরে শোক দিবসের ফেস্টুন ছিড়ে ফেলেছে দুর্বৃত্তরা ।এ নিয়ে এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়েছে। শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। এবিষয়ে থানায় অভিযোগ করা হয়েছে।

সরেজমিন ও অভিযোগ সূত্রে জানাগেছে, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে কালকিনি পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মো: আনোয়ার হোসেন বেপারীর উদ্যেগে গত তিন দিন আগে তার নিজ এলাকা শিকারমঙ্গলের বিভিন্ন গুরুত্বপূর্ণস্থানে বঙ্গবন্ধুর ছবি সম্বলিত বেশ কয়েকটি ফেস্টুন টাঙিয়ে রাখা হয়। কিন্তু পূর্ব শত্রু তার জের ধরে ঐ সকল ফেস্টুন রাতের আধারে ছিড়ে টুকরো-টুকরো করে ফেলে এক দল দুর্বৃত্তরা। এ ঘটনার প্রতিবাদ করায় কাউন্সিলর আনোয়ার হোসেনের উপর চওড়া হয়ে উঠে একই এলাকার মাসুম সরদার, রুবেল সরদার, লুৎফর বেপারী, পারভেজ সরদার ও সাইফুল সরদারসহ বেশ কয়েকজন যুবক। এ নিয়ে ঐ এলাকায় উভয় পক্ষের মাঝে উত্তেজনা সৃষ্টি হয়েছে। পরে খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শণ করেন। এদিকে ফেস্টুন ছেড়ার ঘটনায় কাউন্সিলর আনোয়ার হোসেন বেপারী কালকিনি থানায় অভিযোগ দায়ের করেন।

কাউন্সিলর আনোয়ার হোসেন বলেন, জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর ছবি দিয়ে গভীর শোক প্রকাশ করে আমি এলাকায় ফেস্টুন টানাই । কিন্তু টানানো এ ফেস্টুনগুলো রাতের আধারে ছিড়ে ফেলেছে মাসুম সরদার, রুবেল সরদার, লুৎফর বেপারী, পারভেজ সরদার ও সাইফুল সরদারসহ বেশ কয়েকজন যুবক। এর আগেও ফেস্টুন ছেড়া নিয়ে আমাকে মারধর করা হয়েছে।  আমি তাদের সঠিক বিচার চাই। তবে অভিযুক্ত মাসুম সরদার ঘটনা অস্বীকার করেন।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি(তদন্ত) মো: নাসির হোসেন বলেন, ফেস্টুন ছেড়ার বিষয়ে থানায় মৌখিক অভিযোগ পেয়েছি। তবে লিখিত অভিযোগ করলে ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত