কালকিনিতে ব্যবসায়ীর পা ভেঙ্গে দেয়ার অভিযোগ

  শফিক স্বপন, মাদারীপুর

প্রকাশ: ২১ এপ্রিল ২০২৪, ১৩:১৬ |  আপডেট  : ৪ জুন ২০২৪, ১৭:৩৮

কালকিনি পূর্ব শত্রুতা ও বাস কাউন্টারের যাত্রী নিয়ে বিরোধের জের ধরে মাদারীপুরের কালকিনিতে মো. নুরুল ইসলাম সরদার-(৫৮) নামের এক ব্যবসায়ীর ওপর হামলা চালিয়ে তার পা ভেঙ্গে দেয়ার অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এসময় আহত হয় নারীসহ কমপক্ষে পাঁচজন। পরে স্থানীয় লোকজন আহতদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করেন। 

শনিবার সকালে এ হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। তবে ঘটনার পর থেকে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ান করা হয়েছে। এলাকা, ভুক্তভোগী পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের খাসেরহাট গ্রামের কালাম সরদারের সাথে একই গ্রামের জাহিদ সরদারের বাস কাউন্টারের যাত্রী ও পারিবারিক দন্দ্ব নিয়ে বিরোধ চলে আসছে। এর জের ধরে কালাম সরদারের ভাই ব্যবসায়ী নুরুল ইসলাম সরদারকে কুঁপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে ফেলে রাখেন প্রতিপক্ষের লোকজন। এতে করে ওই ব্যবসায়ীর ডান পা ভেঙ্গে যায়। হামলাকারীদের বাঁধা দিলে আহত হয় জান্নাত, আবু সালেহ ও নারীসহ কমপক্ষে পাঁচজন। পরে স্থানীয় লোকজন আহত নুরুল ইসলাম সরদারকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে আসলে সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন করা হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এবং ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ান করা হয়েছে। অভিযুক্তদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাদেরকে পাওয়া যায়নি। আহত ব্যবসায়ী নুরুল ইসলাম সরদারের ভাই কালাম সরদার অভিযোগ করে বলেন, বাস কাউন্টারের যাত্রী নিয়ে বিরোধের জের ধরে হেলাল সরদার, সজিব সরদার ও জাহিদ সরদারসহ বেশ কয়েকজন মিলে আমার ভাইয়ের পা ভেঙ্গে দিয়েছে। এবং তারা দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে আমাদের বাড়িঘর ভাংচুর করেছে। আমি হামলাকারীদের বিরুদ্ধে মামলা করবো।

এ ব্যাপারে খাঁশেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মো. মনঞ্জুরুল ইসলাম বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে। তবে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এবং ঘটনার পর থেকে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ান করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

 

সান
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত