কালকিনিতে ধাঁন কাটা নিয়ে দুইপক্ষের মাঝে সংঘর্ষ, আহত-৮

  শফিক স্বপন,মাদারীপুর:

প্রকাশ: ৭ মে ২০২১, ১৯:৩৭ |  আপডেট  : ২১ মে ২০২৪, ০০:০৫

মাদারীপুরের কালকিনিতে ধাঁন কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে করে উভয় পক্ষের কমপক্ষে ৮ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা সদর ও বরিশাল সেবাচিম হাসপাতালসহ দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। আজ শুক্রবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন ভূক্তভোগী পরিবার। এদিকে এ সংঘর্ষের ঘটনার খবর পেয়ে থানা পলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এলাকা ও ভূক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার কাজীবাকাই এলাকার দক্ষিন মাইজপাড়া গ্রামের সাহেদ আলী হাওলাদারের বড় ছেলে আলাউদ্দিন হাওলাদারের সাথে ছোট ছেলে জালাল হাওলাদারের জমি নিয়ে বিরোধে চলে আসছিল। এর জের ধরে গত বুধবার সন্ধ্যায় জাহাঙ্গীর হাওলাদারের নেতৃত্বে জালাল হাওলাদারের উপর প্রথমে হামলা চালায়। পরে এ হামলার ঘটনা নিয়ে আলাউদ্দিন ও জালাল হাওলাদারের সমর্থকরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে করে উভয়পক্ষের আহত হয় অন্তত ৮ জন। আহতদেরকে উদ্ধার করে উপজেলা সদর ও বরিশাল সেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ডাসার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।  

আহতরা হলেন জালাল হাওলাদার, রহিম ফকির, সাইফুল ফকির, দুলাল ফকির, রমজান হাওলাদার, জব্বার হাওলাদার, তুলিয়া বেগম ও রুবেল ফকির। 

এ ব্যাপারে উপজেলার ডাসার থানার ওসি মোঃ হাসানুজ্জামান বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত