কালকিনিতে গলায় রশি ও হাত পা বাঁধা লাশ উদ্ধার   

  শফিক স্বপন, মাদারীপুর  প্রতিনিধিঃ

প্রকাশ: ১৬ আগস্ট ২০২১, ১৪:০৭ |  আপডেট  : ১০ মে ২০২৪, ০৯:৫৮

মাদারীপুরের কালকিনিতে গলায় রশি ও হাত পা বাঁধা অবস্থায় মোঃ নিজাম সরদার(৪০) নামে এক পল্লিচিকিৎসকের লাশ উদ্ধার করেছে পুলিশ।পরিবারের দাবি পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। আজ সকালে কালকিনি পৌরসভার ৯নং ওয়ার্ড নিজ বাড়ির পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করেছেন কালকিনি থানা পুলিশ। 

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, মাদারীপুরের কালকিনি পৌরসভার ৯ নং ওয়ার্ডের আঃ রহমান সরদারের বড় ছেলে মোঃ নিজাম সরদার(৪০) গ্রাম্যে পল্লি চিকিৎসক ছিলেন। আজ সকালে বাড়ির পাশে থাকা একটা বেল গাছের নিচে হাত পা বাঁধা,গলার সাথে রশি টি বেল গাছের ঢাঁলায় বাঁধা এবং মাটিতে হাঁটু গেঁরে বসা অবস্থায় দেখতে পায় মসজিদের ইমাম। পরে পরিবারের লোকজনকে জানানো হলে ঘটনা স্থানে গিয়ে লাশটি দেখেন এবং তারা পুলিশকে খবর দিলে, পুলিশ ঘটনা স্থান থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর  মর্গে প্রেরন করেন।

নিজাম সরদারের প্রথম স্ত্রী জোসনা বেগম পারিবারিক কলহের জেরে গত তিন মাস আগে বাড়ি থেকে চলে যান, এবং ফিরে না আসলে গত দেড় মাস আগে পাখি আক্তারকে বিয়ে করেন নিজাম সরদার। নিজ গ্রামে ঘুরে গুরে পল্লি চিকিৎসা করে জিবিকা নির্বাহ করতেন। তবে দীর্ঘ দিন যাবত ছোট ভাই হার্বাল চিকিৎক সোলায়মান সরদারের সাথে পারিবারিককলহ চলে আসছে বলে স্থানীয় এলাকাবাসিরা জানায়।

পরিবারের দাবি এটা আত্মহত্যা না,পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। 

কালকিনি থানান ওসি ইশতিয়াক আশফাক রাসেল বলেন,খবর পেয়ে ঘটনা স্থান থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। তাৎক্ষনিক সুরা থাল করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে।আমাদের অনুসন্ধান চলছে,এটা হত্যা না আত্মহত্যা বিষয়টি বিবেচনা করে দ্রুত আইনগত ব্যবস্থা নিব।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত