কানপুর টেস্ট চলাকালে সাকিবের ফেসবুক পোস্ট ঘিরে রহস্য

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১৯:১০ |  আপডেট  : ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০০:২১

কানপুরে শুরু হয়েছে ভারত-বাংলাদেশ সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। টেস্টের প্রথম দিনে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেছেন সাকিব আল হাসান। যা নিয়ে সমর্থকদের মধ্যে শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা।

কানপুর টেস্ট মাঠে নামার আগে সংবাদ সম্মেলনে টেস্ট ও টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন সাকিব। অক্টোবরে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজ খেলে সাদা পোশাকের ক্রিকেটকে বিদায় জানাতে চান এই বিশ্বসেরা অলরাউন্ডার। তবে তা নিয়ে রয়েছে শঙ্কা।

এরই মাঝে শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে সাকিব তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্ট করেন। সেখানে তার টেস্ট ও টি-টোয়েন্টি ক্যারিয়ারের পরিসংখ্যান উল্লেখ। এতেই অনেকে মনে করছেন হয়তো কানপুরেই টেস্টকে বিদায় জানাচ্ছেন সাকিব।

কেননা সংবাদ সম্মেলনে সাকিব জানিয়েছিলেন, দেশে ফিরতে না পারলে কানপুরেই হবে তার শেষ টেস্ট। তিনি বলেছিলেন, 'আমার দেশের সমর্থকদের সামনে টেস্ট ক্যারিয়ার শেষ করাটা উপযুক্ত হবে বলে মনে হচ্ছে। বাংলাদেশ ক্রিকেট আমাকে অনেক কিছু দিয়েছে এবং এই ফরম্যাটের শেষটা আমি ঘরের মাঠেই খেলতে চাই। আমি বিসিবির কাছে নিজের শেষ টেস্টটি মিরপুরে খেলার ইচ্ছাপ্রকাশ করেছি। যদি তা না হয়, তাহলে কানপুরে ভারতের বিপক্ষে ম্যাচটিই আমার শেষ টেস্ট হবে।'

নিজের নিরাপত্তার বিষয়টি বিসিবিকে জানিয়েছিলেন সাকিব। তবে বিসিবি জানিয়েছে সাকিবকে নিরাপত্তা দেওয়ার ক্ষমতা তাদের নেই। যার কারণে বিশ্বসেরা এই অলরাউন্ডারের দেশে ফেরা নিয়ে সৃষ্টি হয়েছে ধোঁয়াশা। শেষ পর্যন্ত সাকিব যদি দেশে ফিরতে না পারে তাহলে কানপুর টেস্টই হবে তার সাদা পোশাকে শেষ ম্যাচ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত