কাদেরকে হাসপাতালে ভর্তি থাকার পরামর্শ, দেশবাসীর দোয়া কামনা

  গ্রামনগর বার্তা রিপোর্ট

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০২১, ১৮:০৮ |  আপডেট  : ১৯ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫০

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নেওয়ার পরামর্শ দিয়েছে মেডিক্যাল বোর্ড।

আজ মঙ্গলবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, ওবায়দুল কাদের নিয়মিত চিকিৎসার জন্য বিএসএমএমইউতে এসেছিলেন। পূর্বের সমস্যার পাশাপাশি তার অ্যাজমা আছে। এজন্য ১০ সদস্যের মেডিকেল বোর্ড তাকে দেখে হাসপাতালে ভর্তি থাকার পরামর্শ দিয়েছে। 

শারফুদ্দিন আহমেদ বলেন, আগামীকাল সকাল ১০টায় তাকে আবার দেখা হবে। তারপর পরবর্তী আপডেট জানানো হবে। এর আগে সকালে ওবায়দুল কাদের শারীরিকভাবে অসুস্থ বোধ করার কারণে ও নিয়মিত কিছু চেকআপের জন্য বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হন। ওবায়দুল কাদেরের চিকিৎসায় ১০ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়।  

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া তার ফেসবুক পেজে লিখেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি মৃদু শারীরিক অসুস্থতার কারণে ও নিয়মিত কিছু চেকআপের জন্য মঙ্গলবার সকালে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছেন। 

তিনি বলেন, আওয়ামী লীগের পক্ষ থেকে ওবায়দুল কাদেরের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করা হচ্ছে। একই সাথে হাসপাতালে গিয়ে অহেতুক ভীড় না করার জন্য দলের পক্ষ থেকে অনুরোধ জানানো হচ্ছে। 
 
এছাড়াও বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সকল প্রকার দর্শনার্থীদের হাসপাতালে না যাওয়ার জন্য কঠোর পরামর্শ প্রদান করেছেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত