কাউনিয়া রেলগেটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন

  কাউনিয়া (রংপুর) প্রতিনিধি  

প্রকাশ: ১০ অক্টোবর ২০২১, ১৯:১৭ |  আপডেট  : ২৫ এপ্রিল ২০২৪, ২০:২৭

রংপুরের কাউনিয়ায় যাত্রীবাহী বাস ব্রেক ফেল করে রেলগেইট এলাকায় ঔষধের দোকানে ঢুকে পড়লে মোটর সাইকেল আরোহী, দোকানদার ও অটো রিক্সর ড্রাইভার সহ ১০ জন যাত্রী আহত হয়েছে। এর মধ্যে ৩জনের অবস্থা গুরুতর। এরা হলেন ঔষধ কোম্পানী ইবনেসিনা ফার্মায় কর্মরত বাদল সরকার (২৮), লালমনিরহাট সদরের আলো রুপা মোড় এলাকার মৃত আঃ রশিদের ছেলে জাফর আলী (৩৫), লালমনিরহাট পঞ্চানন এলাকার মোজাম্মেল হকের ছেলে অটো রিক্স চালক মিজু মিয়া (২৫), কাউনিয়া তকিপল বাজার এলাকার মৃত আঃ সাত্তারের ছেলে আঃ হামিদ (৪৫) আহত হয়। শনিবার সন্ধ্যায় উপজেলার রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের হলদী বাড়ি রেলক্রসিংয়ে এই দুর্ঘটনাটি ঘটে। 

প্রতক্ষ্যদর্শী ও পুলিশ জানায় শনিবার সন্ধ্যায় গাইবান্ধা থেকে ছেড়ে আসা দোলনচাপা ট্রেন কাউনিয়া স্টেশন অভিমূখে যাওয়ার পথে রেল গেইট অতিক্রম শেষে রেলগেইট খুলে দিলে রংপুর থেকে ছেড়ে আসা কুড়িগ্রাম গামী ফাইভষ্টার (ঢাকা মেট্রো -ব-১৩-১৫৮০) দাঁড়ানো গাড়ী গুলোকে পিছন থেকে ধাক্কা দিলে সামনে থাকা পিকআপ অটো ও মোটর সাইকেল সহ স্থানীয় মন্টু মিয়ার ঔষধের দোকানে ঢুকে যায়। এতে দোকান ঘর মোটর সাইকেল অটো দুমরে মুচড়ে যায়, এ ঘটনায় ১০ জন আহত হয়েছে। 

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কাউনিয়া হাসপাতালে নেয়া হয়। এর মধ্যে ৩জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বাসটি আটক করা হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনা স্থল পরিদর্শন করেছে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত